বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবলে চকরিয়ার ধারাবাহিক জয়

fec-image

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা অনুর্ধ-১৭ ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ের খেলার উদ্বোধন হয়েছে। ২ জুন সকাল ১০টায় বাহারছড়া গোলচত্ত্বর মাঠে আয়োজিত খেলায় ধারাবাহিক সফলতার স্বাক্ষর রেখেছে চকরিয়া উপজেলা।

উদ্বোধনী খেলায় উখিয়া উপজেলা পুরুষ দলকে ট্রাইব্রেকারে হারিয়ে জয় লাভ করে চকরিয়া উপজেলা ফুটবল দল। একই সাথে উখিয়া উপজেলার মহিলা দল না আসায় ওয়াকওভার পেয়ে জয়ী হয় চকরিয়া উপজেলা মহিলা ফুটবল দল। খেলার উদ্বোধন করেন কক্সবাজারের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান।

জেলা পুলিশ সুপার বলেন, বর্তমান সরকার খেলাধুলাকে বেশি গুরুত্ব দেওয়ার কারণে দেশের অন্যান্য খাতের মত খেলাধুলাও অনেকটা এগিয়ে গেছে। এছাড়া নিয়মিত খেলাধুলা চর্চার মধ্যদিয়ে কক্সবাজারের সুনাম আরও বাড়ানোর জন্য সবার প্রতি আহবান জানান। বিশেষ করে মহিলা আরও বেশি করে খেলাধুলায় মনোনিবেশ করার আহবান জানা।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শ্রাবস্তি রায়, কক্সবাজার ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও চকরিয়া উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জসিম উদ্দিনসহ ক্রীড়া সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে অতিথিরা খেলা দেখে চকরিয়া উপজেলার ভূয়সী প্রশংসা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন