বাইশারীর নারিচবুনিয়ায় মনিরুজ্জামান স্মৃতি সংসদের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত গ্রামীন সড়ক মেরামত

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা বাইশারী ইউনিয়নের ৮নং ওয়ার্ড নারিচবুনিয়া গ্রামে পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্ত রাস্তা মনিরুজ্জামান স্মৃতি সংসদের উদ্যোগে স্বেচ্ছাশ্রমে চলাচলের উপযোগী করে দিলেন স্মৃতি সংসদের সদস্যরা।

বুধবার (৫ আগস্ট) বিকালে দক্ষিণ নারিচবুনিয়া হতে বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামতের কাজ শুরু করে সেকান্দরের দোকান পর্যন্ত কাজটি সমাপ্ত করলেন মরহুম মনিরুজ্জামান স্মৃতি সংসদের সকল সদস্য বৃন্দরা। তাদের এই মহতি উদ্যোগকে স্বাগত জানান স্থানীয়রা।

এসময় উপস্থিত থেকে কাজে অংশ গ্রহণ করেন, ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আবদুর রহিম, নারিচবুনিয়া দাখিল মাদ্রাসা সুপার মাওলানা জহিরুল ইসলাম, বাইশারী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের শিক্ষক আবদুল মাবুদ, মরহুম মনিরুজ্জামান স্মৃতি সংসদের সভাপতি আব্দুল মালেক সেক্রেটারি আবু বকরসহ মরহুম মনিরুজ্জামান স্মৃতি সংসদের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

মরহুম মনিরুজ্জামান স্মৃতি সংসদের উপদেষ্টা ওমান প্রবাসী মো. আমিরুজ্জামান বলেন, মরহুম মনিরুজ্জামান আমার দাদা এবং সকল সদস্যবৃন্দ তার বংশধর। তাই মরহুম মনিরুজ্জামানের বিদেহী আত্মার মাগফেরাত ও ইছালে সওয়াবের উদ্দেশ্যে বাইশারী ইউনিয়নের সকল ওয়ার্ডে উন্নয়নমূলক কাজ করে যাব ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, নারিচ বুনিয়া তথা পুরো বাইশারীকে ক্লিন অ্যান্ড গ্রিন সোসাইটিতে রুপ দেওয়ার জন্য আমাদের চেষ্টা অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বন্যা, বাইশারী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন