বাইশারী হরি মন্দির কমিটি গঠন সভাপতি সাধন, সাধারণ সম্পাদক বটন

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের দক্ষিণ বাইশারী গ্রামে অবস্থিত হরি মন্দির পরিচালনা কমিটি গঠিত হয়েছে। এতে কমিটির সকল সদস্য একমত পোষণ করে বিনা প্রতিদ্বন্দিতায় কন্ঠ ভোটে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছন শ্রী সাধন চন্দ্র ধর ও সাধরণণ সম্পাদক নির্বাচিত হয়েছেন শ্রী সুমন চৌধুরী বটন।

সোমবার(২৪ ফেব্রুয়ারি) বিকালে মন্দির মাঠ প্রাঙ্গনে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে এই নতুন কমিটি গঠিত হয়েছে। উক্ত কমিটিতে সর্বমোট এগারো জন সদস্য কার্যকরী পরিষদে নির্বাচিত করা হয়েছে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি।

তিনি বলেন বর্তমান সরকারের আমলে সংখ্যালঘুদের ধর্ম পালনে কোন ধরনের সমস্যা নেই। তাছাড়া সম্প্রীতির বাইশারীতে সকল ধর্মের লোকজন এক মায়ের সন্তান হিসেবে ভেদাভেদ ভুলে গিয়ে বসবাস করে আসছে। তাই সকল কে ঐক্যবদ্ব থেকে বসবাসের আহ্বান জানান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন সমাজ সেবক নুরুল কবির সহ হিন্দু ধর্মের লোকজন। নির্বাচিত সভাপতি সাধন বলেন এই মন্দির পরিচালনা করতে গিয়ে তিনিসহ পাঁচজন কিছু দুষ্ট চক্রের কারনে হয়রানীর শিকার হয়ে মিথ্যে মামলায় জেল খাটতে হয়েছে। তার পরও তিনি আগামীর দিন গুলুতে দায়িত্ব পালনে সকলকে সহযোগিতার আহবান জানান।যাতে সঠিক ভাবে দায়িত্ব পালন করতে পারেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কমিটি, বাইশারী, হিন্দ ধর্ম
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − 5 =

আরও পড়ুন