বাঘাইছড়িতে কাঠ ব্যবসায়ী সমিতির প্রীতি বনভোজন

fec-image

রাঙামাটির বাঘাইছড়িতে কাঠ ব্যবসায়ী ও জ্যোত মালিক সমবায় সমিতির বার্ষিক প্রীতি বনভোজন ২০২৩ সম্পন্ন হয়েছে।

সোমবার (৩০ জানুয়ারি) দুপুরে মারিশ্যা বিজিবি এগত্তর পার্কে এই বনভোজন অনুষ্ঠিত হয়।

বাঘাইছড়ি কাঠ ও জ্যোত মালিক সমিতির সভাপতি গিয়াসউদ্দিন মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৭ বিজিবি মারিশ্যা জোনের ভারপ্রাপ্ত জোন কমান্ডার মেডিকেল অফিসার ক্যাপ্টেন মনোয়ার হোসেন।

এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি ও দিঘিনালা উপজেলা চেয়ারম্যান আব্দুল কাশেম, বাঘাইছড়ি উপজেলা চেয়ারম্যান সুদর্শন চাকমা, বাঘাইছড়ি পৌরসভার মেয়র জমির হোসেন, বাঘাইছড়ি থানার সার্কেল এসএসপি আবদুল আওয়াল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, মহিলা ভাইস চেয়ারম্যান সাগরিকা চাকমা, ১৮ আনসার ব্যাটালিয়ন কমান্ডার সোহাগ পারভেজসহ কাঠ ব্যবসায়ী সমিতির বিভিন্ন সিনিয়র নেতৃবৃন্দ।

শেষে উপস্থিত সকলের উদ্দেশ্যে ধন্যবাদ জ্ঞপন করে মারিশ্যা জোনের ভার্প্রাপ্ত জোন কমান্ডার ক্যাপ্টেন মনোয়ার হোসেন বলেন, আমাদের এই পার্কটি একসময় পরিত্যক্ত জায়গা ছিলো। আপনাদের সকলের সহযোগিতায় আজ এটি প্রাণবন্ত হয়ে উঠেছে। আপনাদের জন্য আমাদের সেবা সবসময় থাকবে। আমাদের বিশ্বাস সকলের অংশগ্রহণে বাঘাইছড়িতে একটি সুন্দর ও জাঁকজমকপূর্ণ দর্শনীয় স্থানে রূপান্তরিত হবে। পরে লটারি বিজয়ী ও আমন্ত্রিত অতিথিদের মাঝে উপহার সামগ্রী তুলে দেয়া হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন