বাঘাইছড়িতে পুলিশের অভিযানে ৭০ পিস ইয়াবাসহ আটক ১

fec-image

রাঙ্গামাটির বাঘাইছড়ি পৌরসভার ৫ নং ওয়ার্ডের মডেল টাউন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়েছে বাঘাইছড়ি থানা পুলিশের একটি দল। এসময় বেইলি ব্রিজ এলাকায় চিহ্নিত মাদক কারবারী রফিকুল ইসলামের বাড়ি ও আশপাশের এলাকায় তল্লাশি চালিয়ে মো. শাহ আলম (৩৫)-কে ৭০ পিস ইয়াবাসহ আটক করে পুলিশ। শাহ আলম চট্টগ্রামের আনোয়ারা এলাকার মৃত নূর মোহাম্মদের ছেলে।

শনিবার (২ জুলাই) রাত ১০.০০ মি. এর দিকে বাঘাইছড়ি থানার উপ-পুলিশ পরিদর্শক সাইদ আসাদের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল এই অভিযান পরিচালনা করেন।

বাঘাইছড়ি থানার ওসি আনোয়ার হোসেন খান আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদকের বিরুদ্ধে বাঘাইছড়ি থানা পুলিশ সবসময় জিরো টলারেন্স নীতি অনুসরণ করে মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান নিয়মিত চলবে।

অভিযানে নেতৃত্ব দেয়া পুলিশের উপপরিদর্শক এসআই সাইদ আসাদ বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হাতে নাতে একজনকে আটক করলেও বাকি দুইজন পালিয়ে যায়। পালিয়ে যাওয়া দুইজন রফিক (৩৪) পিতা- জায়েদ আলী ও মনির (২২) পিতা- আবুল খায়ের নামসহ তিনজনের নামে মাদক আইনে নিয়মিত মামলা রুজু করা হয়। রবিবার সকালে আসামি ও উদ্ধার করা মাদকসহ রাঙ্গামাটি আদালতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, পুলিশের অভিযান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + 14 =

আরও পড়ুন