বাঘাইছড়িতে স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আওয়ামী লীগের শোভাযাত্রা ও আলোচনা সভা

fec-image

দেশরত্ন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাঙ্গামাটির বাঘাইছড়িতে বিশাল শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করেছে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন।

বুধবার (১৭ মে) সকাল ৯ ঘটিকায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তলনের মধ্যদিয়ে দিনের কর্মসূচী আরম্ভ করে আওয়ামী লীগ।

পরে দলীয় নেতাকর্মীদের নিয়ে বিশাল শোভাযাত্রা সড়কের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিন শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় বঙ্গবন্ধু ও তার পরিবার এবং শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে উপজেলা ক্রীড়া সংস্থার মাঠে এক আলোচনা সভার আয়োজন করা হয় এতে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলী হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বৃষকেতু চাকমা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য প্রিয়নন্দ চাকমা, বাঘাইছড়ি পৌরসভার মেয়র জমির হোসেন সহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের প্রায় ৩ হাজার নেতাকর্মী।

এসময় বক্তারা আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে আগামী সাংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে সকলের একযোগে কাজ করার উপর গুরুত্বারোপ করেন।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দিবস, প্রত্যাবর্তন, বাঘাইছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন