বাঙালহালিয়াতে গলায় ফাঁস দিয়ে সেনা সদস্যের স্ত্রীর আত্নহত্যা

fec-image

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার ৩ নম্বর বাঙালহালিয়ার ডাক বাংলা চৌধুরী পাড়া এলাকায় খেয়্যানুচিং মারমা (৩০) নামে এক সেনা সদস্যের স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে।

বুধবার (২৬ জানুয়ারি) সকাল ৭টার দিকে উপজেলার বাঙালহালিয়া ইউনিয়নের ডাক বাংলা চৌধুরী পাড়া নিজ বাড়ীতে নিজের রুমের দরজা বন্ধ করে গলায় রসি দিয়ে ফাঁস দেয় সে। তার পাশে একটি চিরকুট লেখা ছিল। ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে প্রতিবেশীরা চন্দ্রঘোনা থানায় খবর দেয়। পরে পুলিশ দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করে নিয়ে যায়। নিহত খেয়্যানুচিং মারমা এলাকার সেনা সদস্য মন্জু তনচংগ্যার স্ত্রী। তার একটি ৬ বছরের কন্যা সন্তান রয়েছে।

এ বিষয়ে চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, প্রাথমিক ভাবে আত্নহত্যা করছে বলে ধারনা করা হচ্ছে। ঔ ঘরে নিহত খেয়্যানুচিং একাই থাকতো। উল্লেখ্য যে তার স্বামী মন্জু তনচংগ্যা বাংলাদেশ সেনাবাহিনীর সিলেট সেনানিবাসের কমান্ডো ব্যাটলিয়নের সদস্য হিসেবে কর্মরত আছে।নিহত খেয়্যানুচিং ব্যাংক এশিয়া বাঙালহালিয়া শাখায় চাকরী করেন বলে জানাগেছে।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জের ধরে আত্নহত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে চন্দ্রঘোনা থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × four =

আরও পড়ুন