বাজেটের মধ্যে স্যামসাং গ্যালাক্সি এম১২

fec-image

বিশ্বখ্যাত স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাংও সম্প্রতি নিয়ে এসেছে আকর্ষণীয় ফিচার সমৃদ্ধ বাজেটবান্ধব বিস্তৃত পরিসরের স্মার্টফোন। যার ফলে, সাশ্রয়ী হলেও ফিচার ও স্পেসিফিকেশন স্বল্পতার কারণে বিরক্তিকর হবে না ব্যবহারকারীর স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা।

স্যামসাংয়ের বেশিরভাগ ফোনের মতো গালাক্সি এম১২ স্মার্টফোনটিরও রয়েছে আকর্ষণীয় ডিজাইন। স্যামসাং -এর গ্যালাক্সি এম১২ এর রয়েছে ওয়াটারড্রপ নচসহ সুবিশাল ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে। এছাড়াও, ডিভাইসটিকে অভিনব করে তুলেছে এর ৯০ হার্টজ ডিসপ্লে। কালো, এলিগেন্ট ব্লু ও সাদা রঙে স্মার্টফোনটি বাজারে এনেছে স্যামসাং।

গ্যালাক্সি এম১২-এ রয়েছে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সরের সাথে এফ/২.০ অ্যাপারচার, ১২৩ ডিগ্র ফিল্ড অব ভিউ যুক্ত ৫ মেগাপিক্সেলের সেকেন্ডারি আল্ট্রা-ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ডেপথ ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্সের কোয়াড ক্যামেরা সিস্টেম। দিনের বেলাতে কিংবা কৃত্রিম ক্ষেত্রেও স্মার্টফোনটির সামনের ক্যামেরা পর্যাপ্ত আলো ধারণ করবে।

এছাড়াও, ফোনটিতে রয়েছে বিশাল ৬,০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি, যা ১৫ ওয়াটের ফাস্ট-চার্জিং সমর্থন করবে। সাধারণ ব্যবহারে একবার চার্জে ফোনটি দুই দিন পর্যন্ত ব্যবহার করা যাবে। স্মার্টফোনের অ্যানিমেশন ও স্ক্রলিং-কে মসৃণ করবে ফোনটির ৯০ হার্টজের রিফ্রেশ রেট। স্যামসাং নিয়ে এসেছে এক্সিনোজ ৮৫০ এসওসি শীর্ষক নতুন ৮ এনএম চিপসেট, যার ৮ কোর সর্বোচ্চ ২ গিগা হার্টজে চলবে।

স্মার্টফোনটির শক্তিশালী চিপসেট ও ব্যাটারি গেমারদের সুযোগ করে দিবে স্বাচ্ছন্দ্যে অনেকক্ষণ গেম খেলার। এছাড়াও, স্মার্টফোনটির এলপিডিডিআর৪ র‌্যাম নিশ্চিত করবে অবিশ্বাস্য পারফরমেন্স, মাল্টিটাস্কিং করে তুলবে সহজ। বিভিন্ন অ্যাপ ব্যবহারের সময় মোবাইলে একসাথে অনেক কাজ করা, দ্রুত ও শক্তিশালী পারফরমেন্স এবং ব্যাটারির চার্জ ব্যবহারকে কমিয়ে আনবে এর চিপসেট।

এ সকল ফিচারের সমন্বয় নিশ্চিত করবে এ স্মার্টফোন ব্যবহারকারীকে যেনো সারাদিনে ফোনের ব্যাটারি শেষ হয়ে যাওয়া নিয়ে দুশ্চিন্তা করতে না হয়। এখন স্যামসাং এর প্রোমোশনাল অফারের অধীনে ১ হাজার টাকা সাশ্রয়ে মাত্র ১৭,৪৯৯ টাকায় আগ্রহীরা এ স্মার্টফোনটি কিনতে পারবেন (স্মার্ট ফোনটি নিয়মিত মূল্য ১৮,৪৯৯ টাকা)।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × four =

আরও পড়ুন