রোজার মাসে রেফ্রিজারেটরের ভেতরের স্পেসের সর্বোচ্চ ব্যবহার

৩০ হাজার টাকা ক্যাশব্যাকে মিলছে স্যামসাংয়ের ৭০০ লিটারের ফ্রিজ

fec-image

পবিত্র ইদুল ফিতরকে সামনে রেখে খাবার সংরক্ষণকে ঝামেলাবিহীন করতে ‘ঘর ভর্তি ঈদ ফুর্তি’ ক্যাম্পেইন নিয়ে এসেছে স্যামসাং বাংলাদেশ। ক্যাম্পেইনের অধীনে ঈদের আনন্দকে বহুগুণে বাড়িয়ে তুলতে রেফ্রিজারেটরের ক্ষেত্রে দেয়া হচ্ছে বিভিন্ন রকম অফার।

এ ক্যাম্পেইনে থাকছে ক্যাশব্যাক ও এক্সচেঞ্জ অফার; এতে করে প্রিমিয়াম লুকের স্যামসাংয়ের ৭০০ লিটার সাইড-বাই-সাইড রেফ্রিজারেটর এখন পাওয়া যাবে ৩০ হাজার টাকা ছাড়ে। ছাড়ের পর রেফ্রিজারেটরটির বর্তমান মূল্য ১,৪৯,৯০০ টাকা!

বাজারে আসার পর স্পেসম্যাক্স প্রযুক্তি ও অল্পমাত্রায় হাই-এফিশিয়েন্সি ইনস্যুলেশনের ব্যবহারের জন্য স্যামসাং সাইড-বাই-সাইড রেফ্রিজারেটরটি খুব জনপ্রিয় হয়ে ওঠে।

পাশাপাশি, এতে অল-এরাউন্ড কুলিং সিস্টেম রয়েছে, যা ভেতরের তাপমাত্রার দিকে নিয়মিত লক্ষ্য রাখবে এবং এ থেকে প্রবাহিত ঠান্ডা বাতাস ভেতরের প্রতিটি কোণা সমানভাবে ঠান্ডা রাখবে। এছাড়াও, এ রেফ্রিজারেটরে রয়েছে পাওয়ার কুল ও পাওয়ার ফ্রিজের মতো র‌্যাপিড কুলিং সিস্টেম। একইসাথে, ৫০ শতাংশ পর্যন্ত বিদ্যুৎ-সাশ্রয় করতে রেফ্রিজারেটরটিতে ব্যবহার করা হয়েছে ডিজিটাল ইনভার্টার কম্প্রেসর।

অন্যান্য সময়ের মতো রোজার সময়ও খাদ্য সুরক্ষা ও বিধি মেনে চলা অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই, কাঁচা মাংস ও সবজি ফ্রিজারে সঠিকভাবে বক্স করে নির্দিষ্ট তাপমাত্রায় সংরক্ষণ করতে হবে।

এসব বিষয় বিবেচনা করে, আপনি যদি বাসার জন্য নতুন রেফ্রিজারেটর কিনতে চান সেক্ষেত্রে স্যামসাং হতে পারে প্রথম পছন্দ। অনন্য ডিজাইনের স্যামসাং রেফ্রিজারেটরে রয়েছে ফ্লেক্সিবল শেলভিং ও তাপমাত্রা নিয়ন্ত্রণের উদ্ভাবনী সব ফিচার। এর ফলে, স্যামসাং রেফ্রিজারেটরে সহজেই খাবার সংরক্ষণ করা যাবে – এতে খাবার যেমন থাকবে সতেজ ও তেমনি পুষ্টিমান থাকবে অটুট।

স্যামসাং এর রেফ্রিজেরেটরে ব্যবহৃত হচ্ছে “স্পেসম্যাক্স”  টেকনোলজি, যার কারণে ফ্রিজের ওয়ালগুলো পাতলা হয়  এর ফলে ফ্রিজের ভেতরের জায়গা বেড়ে যায় , বাইরের আকার পরিবর্তন না করে কিংবা কার্যকারিতায় কোনো কমতি না রেখেই। এক্ষেত্রে, বড় থেকে ছোট, স্যামসাং -এ রয়েছে পরিবারের প্রয়োজন ও বাজেট অনুযায়ী বিস্তৃত পরিসর ও মডেলের রেফ্রিজারেটর।

একটু চেষ্টা করলেই আপনিই সহজেই আপনার রেফ্রিজারেটরের ভেতরের জায়গা কার্যকরীভাবে সুব্যবস্থাপনা করতে পারবেন। আর এক্ষেত্রে ওপরের পরামর্শগুলো অনুসরণ করে পরিবার-পরিজনদের সাথে উপভোগ করুন ঝামেলাবিহীন রমজান।

খাবারের স্বাভাবিক গন্ধ সংরক্ষণ করতে ও ফ্রিজের ভেতরকার অনাকাঙ্খিত গন্ধ দূর করতে রয়েছে ডিওডোরাইজিং ফিল্টার। যেকোন রান্নাঘরের ইন্টেরিয়য়ের সাথে পুরোপুরি মানিয়ে যাবে অ্যাপ্লায়েন্সটির স্টাইলিশ ও আধুনিক লুক। রেফ্রিজারেটরটি ব্ল্যাক ও সিলভার এই দু’টি প্রিমিয়াম রঙে পাওয়া যাচ্ছে। ওয়াটার ডিসপেন্সার-সহ স্যামসাং সাইড-বাই-সাইড রেফ্রিজারেটরটির আরেকটি ভার্সন রয়েছে, যার দাম পড়বে মাত্র ১,৭৯,৯০০ টাকা।

পাশাপাশি, ডিজিটাল ইনভার্টার কম্প্রেসরে ২০ বছরের ওয়্যারেন্টি দিচ্ছে স্যামসাং। ক্যাম্পেইন চলাকালে, রেফ্রিজারেটরের ক্ষেত্রে রয়েছে ৩০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার। এছাড়া, ভিন্ন যেকোনো মডেলের রেফ্রিজারেটরের সাথে ১৬,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার রয়েছে।

স্যামসাং বাংলাদেশ’র কনজ্যুমার ইলেকট্রনিকস ডিভিশনের বিজনেস হেড শাহরিয়ার বিন লুৎফর বলেন, “বাংলাদেশের বেশিরভাগ পরিবারই ঐতিহ্য হিসেবে ঈদে বহু পদের খাবার তৈরি করে ও মেহমানদারির আয়োজন করে। অনেকক্ষেত্রে রান্নার পরে দেখা যায় রেফ্রিজারেটরের জায়গার সঙ্কট। পরিবারগুলোর এই অসুবিধার কথা বিবেচনা করে আমরা ৭০০ লিটার সাইড-বাই-সাইড রেফ্রিজারেটর সহ অন্যান্য মডেলের রেফ্রিজারেটরে ডিসকাউন্ট সুবিধা নিয়ে এসেছি।

সামস্যাং ফ্রিজে ক্রেতারা অনেক বেশি জায়গা ও উদ্ভাবনী ফিচার ব্যবহারের সুবিধা পাবেন।”

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন