বান্দরবানে জেএসএস কর্মীকে গুলি করে হত্যা

fec-image

বান্দরবানে জনসংহতি সমিতির এক কর্মীকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। শনিবার (১০ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে সদর উপজেলার জামছড়ি বাজারে এ ঘটনা ঘটে।

নিহত ওই নেতার নাম বাচমং মারমা (৩৬)। তিনি আঞ্চলিক রাজনৈতিক দল জনসংহতি সমিতির বাঘমারা শাখার নেতা ছিলেন। এছাড়া বাজারে তিনি পল্লী চিকিৎসক হিসেবে কাজ করতেন।

স্থানীয়রা জানান, একদল সশস্ত্র সন্ত্রাসী জামছড়ি বাজারে তার দোকানে গুলি করে হত্যা করে। এ ঘটনার পর ওই এলাকায় সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা গিয়েছে।

স্থানীয় ইউপি সদস্য ক্ল্যশৈমং মারমা জানিয়েছেন, জামছড়ি বাজারে দোকানে বসে থাকা অবস্থায় তাকে সন্ত্রাসীরা অতর্কিতভাবে এসে গুলি করে হত্যা করে। এ ঘটনার পর জামছড়ি বাজার এবং পাড়ায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। আতঙ্কে জামছড়ি বাজারের ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে দিয়েছে। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে এ বিষয়ে এখনো বিস্তারিত কিছু জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ক্য অং প্রু মারমা জানান, দোকানে অবস্থানকালে পল্লী চিকিৎসক বাচমং নামে একজনকে হত্যা করেছে সন্ত্রাসীরা। কারা এই ঘটনা ঘটিয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

ঘটনাস্থল পরিদর্শণ শেষে বান্দরবান সদর থানার ওসি শহিদুল ইসলাম চৌধুরী বলেন, সন্ধ্যায় সশস্ত্র একদল সন্ত্রাসী বাজারে এসে বাচমং নামে এক পল্লী চিকিৎসককে গুলি করে হত্যা করে। তবে কি কারণে এবং কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। তদন্তের পর জানা যাবে কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

উল্লেখ্য, এর আগে গত ১ সেপ্টেম্বর রাজবিলায় মংসিং উ মারমা নামে এক যুবলীগ নেতাকে হত্যা করেছিল সন্ত্রাসীরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন