বান্দরবানে ফেরার পথে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে পর্যটক আহত

fec-image

বান্দরবানের মেঘলা পর্যটন কেন্দ্র থেকে ফেরার পথে ছিনতাইকারীদের ছুরির আঘাতে তসলিম উদ্দিন (২৫) নামে এক পর্যটক আহত হয়েছে। এসময় পর্যটকদের কাছে থাকা মোবাইল ও টাকা ছিনিয়ে নিয়ে যায় ছিনতাইকারীরা।

সোমবার (১৮ ডিসেম্বর) বিকালে মেঘলা পর্যটন কেন্দ্র এলাকায় এ ঘটনাটি ঘটে।

আহত পর্যটক ময়মনসিংহ জেলার মুক্তাগাছা তারাকান্দা পূর্ব পাগলি গ্রামে মৃত নাঈম উদ্দিনের ছেলে।

আহত পর্যটক স্ত্রী রিতু আক্তার জানান, ময়মনসিংহ থেকে মোটরসাইকেল করে বান্দরবানে ভ্রমণে আসেন এক দম্পত্তি। দুপুরে মেঘলা পর্যটন কেন্দ্র ঘুরাঘুরি শেষে ফেরার পথে তাদের মোটরসাইকেল থামান দুই যুবক। পরে তাদের কাছে থাকা সবকিছু চাইলে অপরাগতা প্রকাশ করলে পেটে ছুরি ঢুকিয়ে দেয়। আহত হন তসলিম উদ্দিন (২৫) নামে পর্যটক। এসময় দম্পতির কাছে থাকা দুটি মোবাইল ও নগদ অর্থ ২৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যান ছিনতাইকারীরা। পরবর্তীতে তাদের চিৎকার শুনে স্থানীয়রা ঘটনাস্থল থেকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠান।

বান্দরবান সদর হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসক ডাক্তার সাকিব জামান, আহত পর্যটকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে হাসপাতালে পাঠানো হয়েছে।

বান্দরবান টুরিস্ট পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ছিনতাইকারীদের আইনের আওতায় আনতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান এই কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন