বান্দরবানে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

fec-image

বান্দরবানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২২ এর উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২০ মে) বিকেলে বান্দরবান জেলা স্টোডিয়াম মাঠে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সহযোগিতায় বান্দরবান জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ইয়াছমিন পারভীন তিবরীজির সভাপতিত্বে এই খেলার আয়োজন করা হয়। জাতীয় সংগী‌ত বা‌জি‌য়ে বেলুন ও পায়রা উড়িয়ে এর উদ্বোধন করেন প্রধান অ‌তি‌থি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এর আ‌গে মা‌ঠে তরুণীদের অংশগ্রহ‌ণে গান ও নৃত্যানুষ্ঠান অনু‌ষ্ঠিত হয়।

প্রধান অ‌তি‌থি বক্তব্যে মন্ত্রী ব‌লেন, মধ‌্যখা‌নে করোনা ভাইরাসের কার‌ণে খেলাধুলা বন্ধ ছিল। এখন খেলাধুলা আবা‌রো জাগরণ শুরু হ‌য়ে‌ছে। মাঝখা‌নে মাঠ‌টিও জঙ্গ‌লে প‌রিপূর্ণ হ‌য়ে গি‌য়ে‌ছিল। বর্তমা‌নে মাঠ‌টি‌তে সৌন্দর্য‌্যর রূপ ফি‌রে পে‌য়ে‌ছে। এ সময় তি‌নি সকল‌কে খেলাধুলায় আ‌রো ম‌নো‌যো‌গী হবার আহ্বান জা‌নি‌য়ে ব‌লেন, শুধু ফুটবলই নয়, অন‌্য খেলাধুলার প্রতিও সকল‌কে আগ্রহী কর‌তে হ‌বে।

আজ প্রথম দিনে চকরিয়া শেখ জামাল ক্লাব ৩-০‌ গো‌লে ফেনী জেলা ফুটবল দল‌কে প‌রাজিত ক‌রে।

এ সময় আ‌রো উপ‌স্থিত ছি‌লেন, বান্দরবান সেনা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জিয়াউল হক, লে. কর্নেল মাহমুদুল হাসান, টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক ও অতিরিক্ত জেলা প্রশাসক সুরাইয়া আক্তার সুইটি, সদস্য সচিব লক্ষীপদ দাশ, অতিরিক্ত পুলিশ সুপার মো. নাজিম উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. শেখ ছাদেক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট উম্মে কুলসুম, বান্দরবান পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মামুনুর রশীদ, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (আরডিসি) মো. কায়েসুর রহমান, নারী ক্রীড়া সংগঠক নিনি প্রু প্রমুখ। এছাড়াও সরকারি-বেসরকারি বিভিন্ন সংস্থার কর্মকর্তা, বিভিন্ন ক্লাবের কর্মকর্তা ও খেলোয়াড়রা এবং বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

উল্লেখ‌্য, বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ৮টি টিম অংশগ্রহণ করবে। ২৮মে খেলার সমাপনী ও পুরস্কার বিতরণ করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − 2 =

আরও পড়ুন