বান্দরবানে যুবলীগ নেতার উপর অতর্কিত সন্ত্রাসী হামলা

fec-image

বান্দরবান পৌর যুবলীগের উপ-প্রচার সম্পাদক রানা চৌধুরীর উপর অতর্কিত সন্ত্রাসী হামলার চেষ্টা চালানো হয়েছে।

তিনি ৫নং ওয়ার্ড উজানী পাড়ার প্রদীপ চৌধুরীর ছেলে রানা চৌধুরী ( ২৯ ) । বর্তমানে তিনি বান্দরবান শহর যুবলীগের উপ প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

হামলার বিষয়ে রানা চৌধুরীর সাথে সরাসরি মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি জানান, আমি ৩০ তারিখ আমার পারিবারিক ব্যক্তিগত কিছু কাজে রাঙ্গামাটি যায়। আমার কাজ শেষ করে আসার সময় সন্ধ্যার ৬টার দিকে বান্দরবান ডলুপাড়া ক্যাম্প ফেলে মধ্যপথে আসলে ক্যামলং পাহাড়ের উঠন্তি অবস্থার আগে থেকে পূর্ব পরিকল্পিতভাবে ওঁত পেতে থাকা তিনজন ব্যক্তি আমাকে এলোপাতাড়িভাবে আক্রমণ করে। প্রথম ব্যক্তি আমাকে মোটরসাইকেল চলন্ত অবস্থায় হঠাৎ লাঠি দিয়ে আঘাত করলে আমি রাস্তার মধ্যে পড়ে যাই। সাথে সাথে বাকি দুইজন এসে আমাকে ধারালো দা দিয়ে কোপানোর চেষ্টা করে আমার মাথায় হেলমেট থাকাতে দায়ের কোপগুলো মোটর সাইকেলে পরে এবং তারা আমাকে মারতে থাকে এক পর্যায়ে আমি অজ্ঞান হয়ে যাই রাস্তার মধ্যে।

রাস্তার মধ্যে মানুষজন অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখলে আমাকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসে । পরবর্তীতে খবর পেয়ে বান্দরবান সদর থানার পুলিশ ঘটনাস্থল থেকে তার মোটরসাইকেল উদ্ধার করে।

এই বিষয়ে বান্দরবান জেলা যুবলীগের আহ্বায়ক কেলু মং মার্মার সাথে যোগাযোগ করলে তিনি জানান, যারা এই সন্ত্রাসী হামলা চালিয়েছে তাদের প্রতি আমরা বান্দরবান জেলার সকল আওয়ামী সংগঠন ও জেলা যুবলীগের পক্ষ থেকে তীব্র নিন্দা জানাচ্ছি। যে বা যারা এ সন্ত্রাসী হামলা চালিয়ে থাকুক না কেন অপরাধীকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তি বিধানের জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবানে, যুবলীগ, সন্ত্রাসী হামলা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + sixteen =

আরও পড়ুন