রাঙামাটির ভোট কেন্দ্রগুলোকে ঝুঁকিপূর্ণ মনে করছেন বিএনপির মেয়র প্রার্থী মামুন

fec-image

রাঙামাটির সব ভোট কেন্দ্রগুলোকে ঝুঁকিপূর্ণ মনে করছেন বিএনপির মেয়র প্রার্থী অ্যাডভোকেট মামুনুর রশীদ। এইজন্য তিনি ভোটের দিন সকল ঝামেলা নিরসনে সেনাবাহিনী মোতায়েনের অনুরোধ জানান। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকালে শহরের একটি ব্যক্তিমালিকানাধীন রেস্টুরেন্টে   সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

মামুন আরও বলেন, আপনারা চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচন দেখেছেন। বিএনপির এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। আ’লীগের মেয়র প্রার্থী রেজাউলের চেয়ে বিএনপির মেয়র প্রার্থী ডা: শাহাদাত অনেক জনপ্রিয়। সুষ্ঠু ভোট হলে ডা: শাহাদাত বিজয়ী হতো।

বিএনপির এই মেয়র প্রার্থী জানান, আমি রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক এবং ক্রীড়া জগতের সাথে জড়িত আছি। মানুষ আমাকে ভালবাসে। যদি সুষ্ঠ ভোট হয় তাহলে আমি বিজয়ী হবো। আমি পৌর পিতা হতে চাই না, আমি পৌর সেবক হতে চাই।

তিনি আরও জানান, আমি যদি মেয়র হই; তাহলে রাঙামাটিকে পরিছন্ন, দুর্গন্ধমুক্ত, সম্প্রতি এবং পর্যটন বান্ধব শহর গড়ে তুলবো। কারণ এ অঞ্চলে অনেক জাতিসত্তার বসবাস। তাই আমি কোন জনগোষ্ঠির মেয়র হবো না; আমি সকলের। সকল জাতিসত্তার   জন্য কাজ করবো। বর্তমান তথ্য প্রযুক্তির যুগ। তাই পুরো শহরকে ওয়াইফাই জোনের আওতায় নিয়ে আসবো।

তিনি বলেন, ইভিএম সম্পর্কে আমার তেমন জানা নেই। তবে শুনেছি ইভিএম-এ ভোট কারচুপি করা যায়। এ ব্যাপারে সজাগ দৃষ্টি রাখতে প্রশাসনসহ সকলের প্রতি অনুরোধ জানান।

এসময় জেলা বিএনপির সভাপতি হাজী মো. শাহ আলম, সাধারণ সম্পাদক দীপন তালুকদার দিপু, যুগ্ম সাধারণ সম্পাদক নেজাম উদ্দীন, আলী বাবর, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, সাধারণ সম্পাদক আবু সাদাৎ মো. সায়েম, এবং মহিলা নেত্রী মিনারা আরশাদসহ দলটির গুরুত্বপূর্ণ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নির্বাচন, বিএনপি, রাঙামাটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন