মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে দীঘিনালায় কুচকাওয়াজ অনুষ্ঠিত

fec-image

খাগড়াছড়ি দীঘিনালায় মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। শুক্রবার (১৬ ডিসেম্বর) উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের উদ্যোগে সূর্যোদয়ের সাথে সাথে মুক্তিযুদ্ধে নিহত শহীদদের স্মরণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

এসময় দীঘিনালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আরাফাতুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ কাশেম। এছাড়াও দীঘিনালা থানার অফিসার ইনচার্জ একেএম পেয়ার আহমেদ’সহ বিভিন্ন দফতরে কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে সকাল ৮টার উপজেলা প্যারেড গ্রাউন্ডে জাতীয় সঙ্গীত পরিবেশনের পর কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। এছাড়াও বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা ডিসপ্লে প্রদর্শন ও ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। পরে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

কুচকাওয়াজে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আরাফাতুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অভিবাদন গ্রহণ করেন, দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ কাশেম।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তফা কামাল মিন্টু এবং সীমা দেওয়ান দীঘিনালা থানার অফিসার ইনচার্জ একেএম পেয়ার আহমেদসহ বিভিন্ন দফতরের কর্মকর্তা ও বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন