মহালছড়িতে অসহায় শুক্কুর আলীর পাশে ‘আলোর ফেরিওয়ালা’

fec-image

খাগড়াছড়ি জেলার মহালছড়িতে অসহায় দরিদ্র শুক্কর আলীকে আর্থিক সহায়তা দিয়েছে সদ্য গঠিত নতুন সামাজিক ও শিক্ষা বিষয়ক সংগঠন ‘আলোর ফেরিওয়ালার’ সদস্যরা। বুধবার (৩০ জুলাই) শুক্কর আলীর বাড়িতে গিয়ে এই নগদ অর্থ তার পরিবারের হাতে তুলে দেয় ‘আলোর ফেরিওয়ালার’ সদস্যরা।

সরেজমিনে গিয়ে জানা যায়, গত কয়েক মাস আগে শুক্কর আলী সড়ক দূঘর্টনায় পায়ে ও কোমরে মারাত্বক আঘাত পেয়ে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি হন, সেখানে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যেতে বলেন। এই অবস্থায় শুক্কর আলীর পরিবার চট্টগ্রাম মেডিকেল থেকে রিলিজ নিয়ে তাকে বাড়িতে ফিরিয়ে নিয়ে আসে। উন্নত চিকিৎসার ব্যয় তার দরিদ্র মা বাবার পক্ষে বহন করা সম্ভব হচ্ছিল না।

মহালছড়ির সদ্য গঠিত সামাজিক সংগঠন ‘আলোর ফেরিওয়ালা’ সংগঠনের সদস্যদের চেষ্টায় অর্থ সংগ্রহ করে শুক্কুর আলীর পরিবারের হাতে আর্থিক অনুদান তুলে দেওয়া হয়।

এদিকে সুশীল সমাজের লোকজন আলোর ফেরিওয়ালা সংগঠনের এরকম সেবা মূলক কার্যক্রমকে প্রসংশা করেন এবং সংগঠনটির ভবিষ্যৎ সাফল্য কামনা করেন।

আর্থিক অনুদান তুলে দেওয়ার সময় উপস্থিত ছিলেন ‘আলোর ফেরিওয়ালা’ সামাজিক সংগঠনের সভাপতি আলমগীর হোসেন জনি, সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন, কোষাধ্যক্ষ রিপন ওঝা, বিডি ক্লিন এর সহ সমন্বয়ক কাকন কর্মকারসহ সংগঠনের অন্যান্য সদস্যরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আলোর ফেরিওয়ালা, খাগড়াছড়ি, মহালছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন