মহালছড়ির মুবাছড়িতে দৃষ্টিপ্রতিবন্ধি পরিবারে সোলার প্যানেল বিতরণ

fec-image

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার মুবাছড়ি ইউনিয়নের সিঙ্গিনালা শান্তিপাড়ার এক দৃষ্টি প্রতিবন্ধী পরিবারকে মুবাছড়ি ইউপি চেয়ারম্যান বাপ্পী খীসা ব্যক্তিগত তহবিল থেকে একটি সোলার প্যানেল বিতরণ করেছেন।

 শুক্রবার বিকাল ৩টায় মুবাছড়ি ইউপি চেয়ারম্যান বাপ্পী খীসা নিজে গিয়ে সোলার প্যানেল সেই দৃষ্টিপ্রতিবন্ধীর বাড়িতে গিয়ে সোলার প্যানেল তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন মুবাছড়ি ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি মংরে মারমা ও স্থানীয় ব্যক্তি নিঅংগ্য মারমা।

সোলার প্যানেল বিতরণকালে বাপ্পী খীসা বলেন, বর্তমান সরকারের গ্রামীণ অবকাঠামো উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে সরকারি বরাদ্দ অপেক্ষা না করে বিদ্যুতের সুবিধা থেকে বঞ্চিত গরীব ও অসহায় এক দৃষ্টিপ্রতিবন্ধী পরিবারের করুণ অবস্থা বিবেচনা করে ব্যক্তিগত তহবিল থেকে তিনি এ সোলার প্যানেল বিতরণ করা হয়েছে। তিনি সরকারিভাবে বাড়িঘর নির্মাণ বরাদ্দ আসলে একটি বসত ঘর প্রদানেরও আশ্বাস প্রদান করেন।

উল্লেখ্য যে, গত ২০ মে বৃহস্পতিবার বর্তমান করোনা পরস্থিতির সংকটকালে মুবাছড়ি ইউনিয়নের আওতাধীন সিঙ্গিনালা গ্রামের খেটে খাওয়া মানুষের খোঁজ খবর নিতে গিয়ে এক অসহায় গরীব দৃষ্টি প্রতিবন্ধি পরিবারের সন্ধান পান ইউপি চেয়ারম্যান বাপ্পী খীসা। যে পরিবারটিতে ৪ জন সদস্য সংখ্যার মধ্যে মা ও ছেলে দুজনেই দৃষ্টি প্রতিবন্ধী। এদের করুণ অবস্থা দেখে মুবাছড়ি ইউপি চেয়ার‌ম্যান বাপ্পী খীসা তাৎক্ষনিক পদক্ষেপ হিসেবে এ সোলার প্যানেল প্রদান করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন