মহেশখালীতে উগ্রবাদ সহিংসতা নিরসনে সাংবাদিকদের সাথে ইপসার ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত

fec-image

কক্সবাজার জেলার জনগণের সামাজিক সস্পৃক্ততার মাধ্যমে উগ্রবাদ সহিংসতা প্রতিরোধ প্রকল্পের আওতায় মহেশখালীতে কর্মরত সকল সাংবাদিকদের সাথে ইপসার ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় ইপসার মহেশখালী অফিস লিডারশীপ কলেজের হল রুমে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহেশখালী থানার ওসি (তদন্ত) নুরুল ইসলাম মজুমদার, বিশেষ অতিথি ছিলেন ইপসার সিভিক প্রকল্পের কোডিনেটর নাজমুল বরাত রনি, সহকারি কোডিনেটর মো: ইউসুফ, ইপসা মহেশখালীর পোকাল পার্সন আজিজ সিকদার প্রমুখ।

সভায় উগ্রবাদ সহিংসতা নিরসনে মহেশখালীর সাংবাদিকদের
সাথে গুরুত্বর্পূণ পর্যালোচনা করা হয় ইপসার পক্ষ থেকে ।

মহেশখালী উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভার পর্যায়ের স্থানীয় সরকারের প্রতিষ্ঠানের প্রতিনিধি, স্থানীয় ক্লাব, বেকার ও ঝরে পড়া যুব সম্প্রদায়, নারী সমাজ, নির্বাচিত শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় নেতা, নাগরিক তথা যুব সমাজ ও ইমামদের সাথে জনগণের সামাজিক সম্পৃক্ততার মাধ্যমে উগ্রবাদ ও সহিংসতা প্রকল্পের অধিনে কাজ করে যাচ্ছে ইপসা এবং এই কর্মকান্ডে স্থানীয় সংবাদ কর্মীদের সহযোগিতা কামনা করেছেন তারা।

সাংবাদিকদের পক্ষে থেকে উপস্থিত ছিলেন, জয়নাল আবেদিন, মো: সাহাব উদ্দিন, আমিনুল হক, আবুল বশর পারভেজ, এম ছালামত উল্লাহ, এম বশির উল্লাহ, মকছুদুর রহমান, গাজী আবু তাহের, সিরাজুল হক, রমজান আলী, হারুনর রশিদ, কাব্য সৌরভ, রকিয়ত উল্লাহ, আবু বক্কর ছিদ্দিক, মিজবাহ উদ্দিন আরজু, কায়ছার হামিদ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − five =

আরও পড়ুন