মহেশখালীর শাপলাপুরে নির্বাচনী মনোনয়ন ফরম গ্রহণ

fec-image

মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের আসন্ন ১২ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে প্রতিটি ঘরে ঘরে উৎসব এর আমেজ সৃষ্টি হয়েছে। অনেক আগ্রহ ও আনন্দঘন পরিবেশে তপসিল ঘোষণার পর প্রথম দিনেই উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারে কার্যালয়ে মনোনয়ন ফরম গ্রহণ করেছে।

প্রথম দিনে ২জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন ফরম গ্রহণ করেছেন তারা হলেন শাপলাপুর জামিরছড়ি গ্রামের দিদারুল ইসলাম ও শাহাজান ফারুকী।

মহিলা আসন(১,২,৩) ওয়ার্ডের ১নং ব্লক এ ২জন,(৫,৬,৭)নং ওয়ার্ডের ব্লক ২নং ১জন (৭,৮,৯) ওয়ার্ডে ৩নং ব্লক এ ১জন। সাধারণ মেম্বার পদে ১নং ওয়ার্ডে ১জন, ৩নং ওয়ার্ডে ২জন, ৪নং ওয়ার্ডে ৩জন, ৬নং ওয়ার্ডে ১জন, ৭নং ওয়ার্ডে ১জন, ৮নং ওয়ার্ডে ১জন ও ৯নং ওয়ার্ডে ২জন সহ ১১জন মেম্বার পদে মনোনয়ন ফরম গ্রহণ করেছেন।

শাপলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন ১৯ এর রিটার্নিং অফিসার মো. জুলকার নাঈম জানান, এবারের মনোনয়ন ফরমের মূল্য চেয়ারম্যান পদে ৫ হাজার টাকা ও মেম্বার ও মহিলা মেম্বার পদে ১ হাজার টাকা জামানত হিসাবে জমা প্রদান করতে হবে। প্রতিটি কেন্দ্রে , সংরক্ষিত কেন্দ্র ও চেয়ারম্যান পদের জন্য ভোটার সিডির মূল্য নির্ধারন করেছে ৫শত টাকা।যাদের আয়কর রিটার্ন বা ভ্যাট দেওয়ার হিসাব খোলা আছে তাদের  কর পরিশোদের রশিদ সংযুক্ত করতে হবে। আর যাদের কর বা ভ্যাট দেওয়ার হিসাব নেই তাদের কোন খবর নেই।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 5 =

আরও পড়ুন