মাটিরাঙায় ছাত্রকে বলৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক আটক

fec-image

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় মাদরাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে নতুনপাড়া ক্বেরাতুল কোরআন হাফিজিয়া মাদরাসার শিক্ষক মো. বেলাল হোসেন নামে এক শিক্ষককে আটক করা হয়।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) রাতে তাকে আটক করে পুলিশ।

মো. বেলাল হোসেন খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ডের মৃত সফর আলীর ছেলে। তিনি নতুনপাড়া ক্বেরাতুল কোরআন হাফিজিয়া মাদরাসার হেফজ বিভাগের শিক্ষক ও নতুনপাড়া জামে মসজিদের ইমাম।

জানা যায়, নির্যাতিত ছাত্রটি ওই মাদরাসার হোস্টেলে থেকে হেফজ বিভাগে পড়া শোনা করতো। তাকে বিভিন্ন সময় আদর করার ছলে বলাৎকার করার চেষ্টা করে।

গেল কয়েকমাস ধরে অভিযুক্ত শিক্ষক মো. বেলাল হোসেন একাধিকবার যৌন কামনা চরিতার্থ করার জন্য বলাৎকার করে ছেলেটিকে।

বিষয়টি কাউকে না জানায় সেজন্য তাকে মারধর করে এমন কি প্রাণ নাশেরও হুমকি প্রদান করে বলে জানিয়েছে নির্যাতিত শিক্ষার্থীর ফুফু খালেদা বেগম ।

সম্প্রতি বাড়িতে গিয়ে তার ফুফুর কাছে শিক্ষকের এমন নোংরা কর্মকাণ্ড খুলে বলার পর বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) ওই ঘটনার বিচার চেয়ে নতুনপাড়া সমাজ কমিটি ও মাদরাসা কমিটির কাছে আবেদন করে ছেলেটির ফুফু খালেদা বেগম।

মাটিরাঙা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দিন ভুইয়া জানান, এ ঘটনায় শুক্রবার (৭ ফেব্রুয়ারি) রাতে ওই ছাত্রের ফুফু খালেদা বেগম বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে ওই মাদরাসা শিক্ষককে আটক করে পুলিশ।

অভিযুক্ত শিক্ষককে আজ শনিবার আদালতে প্রেরণ করা হবে। পাশাপাশি নির্যাতিত ছাত্রকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, বলৎকার, মাটিরাঙা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − thirteen =

আরও পড়ুন