মাটিরাঙ্গার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন, অনুদান বিতরণ

fec-image

হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে খাগড়াছড়ির মাটিরাঙার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা ও মাটিরাঙা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

বুধবার (১৩ অক্টোবর) দিনব্যাপী মাটিরাঙ্গার তাইন্দং হেডম্যানপাড়া দুর্গা মন্দির, তবলছড়ি লাইফু কার্বারীপাড়া হরি মন্দির, ডাকবাংলা শ্রী শ্রী জগন্নাথ মন্দির, গোমতি শ্রী শ্রী কালী ও জগন্নাথ মন্দির, মাটিরাঙা কেন্দ্রীয় শ্রী শ্রী রক্ষাকালী মন্দির ও মাটিরাঙা বলিটিলা সার্বজনীন শ্রী শ্রী শঙ্করমঠ ও গীতাশ্রম পূজা মন্ডপ পরিদর্শন করেন।

পরিদর্শনকালে হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ ও পূজারীদের সাথে শারদীয় দুর্গোৎসবের কুশল বিনিময় করেন এবং পূজা মন্ডপের আইন-শৃঙ্খলাসহ সার্বিক পরিস্থিতির খোঁজ খবর নেন। এসময় ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রীর পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি’র পক্ষে বিভিন্ন মন্দিরের পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের হাতে অনুদানের অর্থ তুলে দেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা ও মাটিরাঙা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে মাটিরাঙ্গা উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মো. হারুন মিয়া, মাটিরাঙ্গা পৌর যুবলীগের সভাপতি মো. মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন ও মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তছলিম উদ্দিন রুবেল সফরসঙ্গী হিসেবে ছিলেন।

এ ছাড়াও তাইন্দং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. লোকমান হোসেন, তাইন্দংয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. পেয়ার আহাম্মদ মজুমদার এবং গোমতি ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. তফাজ্জল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 5 =

আরও পড়ুন