মাটিরাঙ্গায় বঙ্গবন্ধুর জন্মদিন পালন করেছে আ’লীগ

fec-image

বিনম্র শ্রদ্ধা আর উৎসব মুখর পরিবেশের মধ্যদিয়ে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন করেছে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন।

বৃহস্পতিবার (১৭মার্চ) সকালের দিকে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন ও কেক কাটার মাধ্যমে দিবসটির শুভ সূচনা করা হয়।

মাটিরাঙা উপজেলা আওয়ামী লীগ সভাপতি এম হুমায়ুন মোর্শেদ খান’র সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আলী হোসেন’র সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, মাটিরাঙা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সুবাস চাকমা, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ওয়ালীউল্ল্যাহ, মাটিরাঙা পৌর আওয়ামী লীগ সভাপতি হারুনুর রশিদ ফরাজি, মাটিরাঙ্গা উপজেলা সেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক মো. কামরুল ইসলাম, মাটিরাঙ্গা পৌর যুবলীগ সভাপতি মোশারফ হোসেন ও মাটিরাঙ্গা পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মো. শাহাদাত হোসেন প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য হিরণ জয় ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগ সভাপতি মো. রকিবুল হাসান, মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি তসলিম উদ্দিন রুবেল ও সাধারণ সম্পাদক মো. আবু তালেব।

পরে, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের ফ্রীডম স্কোয়ারে পুষ্পস্তবক অর্পণ করেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ, মাটিরাঙ্গা থানা, মাটিরাঙ্গা পৌরসভা, মাটিরাঙা উপজেলা আওয়ামী লীগ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন