মারিশ্যা জোন কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন তুলাবান স্পোর্টিং ক্লাব

fec-image

রাঙ্গামাটির বাঘাইছড়িতে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে শেষ হলো মারিশ্যা জোন কাপ ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত পর্বের খেলা।

বুধবার (১ জুন) দুপুর ৩.০০ মি. কাচালং সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত চূড়ান্ত পর্বের খেলার শুভ উদ্বোধন করেন ২৭ বিজিবি মারিশ্যা জোনের জোন কমান্ডার লে. কর্নেল আনোয়ার হোসেন ভুইঁয়া, পিএসসি আর্টিলারী। এসময় মারিশ্যা জোনের উপ-অধিনায়ক মেজর শহিদুল ইসলাম, বাঘাইছড়ি উপজেলা চেয়ারম্যান সুদর্সন চাকমা, মারিশ্যা জোনের মেডিকেল অফিসার ক্যাপ্টেন মোনোমার হুসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, থানা ভার্প্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন খান, কাচালং মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সিরাজুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন। এছাড়াও মাঠের চারপাশে কানায় কানায় হাজারো দর্শক উপস্থিত ছিলেন।

১৮ মে শুরু হওয়া এই টুর্নামেন্টে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১৬ টি দল অংশগ্রহণ করে। চূড়ান্ত পর্বের খেলায় তুলাবান স্পোর্টিং ক্লাব ও দুরছড়ি ভলেন্টিয়ার সংঘ অংশগ্রহণ করে। খেলা শুরুর ২০ মিনিটের মাথায় ১ শূন্য গোলে দুরছড়ি ভলেন্টিয়ার সংঘকে পরাজিত করে জোন কাপ ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে তুলাবান স্পোর্টিং ক্লাব।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি ও ব্যক্তিগত পুরস্কার এবং নগদ অর্থ তুলে দেন মারিশ্যা জোনের জোন কমান্ডার লে. কর্নেল আনোয়ার হোসেন ভুইঁয়া পিএসসি। এসময় খেলোয়াড় ও দর্শকদের উদ্দেশ্যে জোন কমান্ডার বলেন, পাহাড়ে আমাদের স্লোগান শান্তি-সম্প্রীতি উন্নয়ন। আমরা খেলাধুলার মাধ্যমে এই সম্প্রীতি সবার মধ্যে ছড়িয়ে দিতে চাই। খেলাধুলার মাধ্যমে একে অপরের সাথে পারস্পরিক সম্পর্ক শ্রদ্ধাবোধ তৈরি হয়, আমরা যারা চাকরিজীবী এখানে বসবাস করি এই ধরনের টুর্নামেন্টের মাধ্যমে স্থানীয় বিভিন্ন সম্প্রদায়ের লোকজনের সাথে সম্পর্ক দৃঢ় হবে । আমরা এই ধরনের টুর্নামেন্টের মাধ্যমে শান্তি-সম্প্রীতি ও উন্নয়নকে আরো অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারবো এই পত্যাশা রাখি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − thirteen =

আরও পড়ুন