মোটর সাইকেল উদ্ধার, ২চোর গ্রেপ্তার

fec-image

চট্টগ্রামের সাতকানিয়া থেকে চুরি হওয়ার ১০দিন পর বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ছাত্রের মোটরসাইকেল উদ্ধার করেছে মহেশখালী থানার পুলিশ।

গত ৫ আগস্ট (বৃহস্পতিবার) রাতে মহেশখালী ও সাতকানিয়া থানা পুলিশের যৌথ অভিযানে উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের আদিনাথ মন্দির সড়কের প্রমা মোটর সার্ভিসিং সেন্টার থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই চোরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, মহেশখালীর বড় মহেশখালী ৯নং ওয়ার্ড কবির মৃত কবির আহমদের ছেলে আইয়াতুল কবির নয়ন (২৬) ও একই উপজেলার ছোট ঠাকুরতলা অনন্তরবাড়ির হিমাংশু দে এর ছেলে সজিব দে (২০)।

থানা পুলিশ সূত্রে জানা যায়,গত জুলাই মাসের ২৫ তারিখ রাতে সাতকানিয়া উপজেলার ঢেমশা ইউনিয়নের উত্তর ঢেমশা মাইজপাড়াস্থ বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্র সাইফুল আলম সোহানের পাকা বাড়ির নিচ থেকে ৫ লাখ ২০হাজার টাকা মূল্যের ১৫৫সিসির একটি মোটরসাইকেল(যার নং-চট্টমেট্রো-ল-১৬-৬৩৪৮) চুরি হয়। পর দিন ২৬ জুলাই সোহান বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে সাতকানিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। এরই প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার রাতে সাতকানিয়া থানার উপ-পরিদর্শক শেখ সাইফুল আলমের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স মহেশখালী পুলিশের সহায়তায় ছোট মহেশখালী এলাকা থেকে দুই চোরকে গ্রেপ্তার ও মোটরসাইকেলটি উদ্ধার করে।

মহেশখালী থানার ওসি আব্দুল হাই বলেন, চোরেরা মোটরসাইকেলের প্রায় সমস্ত বডি শো খুলে বিক্রির জন্য বস্তা বন্দি করে রেখেছিল পুলিশ কৌশলে ওই দোকানে অভিযান চালিয়ে গাড়িসহ চোরদের ধরতে সক্ষম হয়। শুক্রবার ৬ আগস্ট সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − 9 =

আরও পড়ুন