মোটরবাইক পাহারায় মদ পাচার: নাইক্ষ্যংছড়িতে গাড়িসহ আটক ২

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ চোলাই মদসহ দুই মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২৯ অক্টোবর) রাত ১১টার দিকে উপজেলা সদরের ঠান্ডাঝিরি এলাকা থেকে এই দুই মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা রুজুর পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে- উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের জুমখোলা এলাকা থেকে মোটর বাইক পাহারায় বিপুল চোলাই মদ পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে থানার এসআই জাফর ইকবালের নেতৃত্বে পুলিশ ঠান্ডাঝিরি এলাকায় অভিযান চালায়। এ সময় এক মোটর সাইকেল আরোহীকে সন্দেহ হলে তাকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে পেছনের সিএনজি গাড়ি থেকে ২শ ৫০ লিটার চোলাই মদসহ মোটর সাইকেল ও সিএনজি গাড়ি জব্দ করা হয়।

ঘটনায় জড়িত থাকায় নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ধুংরী হেডম্যানপাড়া এলাকার চাইলুঅং মার্মার ছেলে চিংগ্য মার্মা (২৭) ও সোনাইছড়ি ইউনিয়নের জুমখোলা এলাকার মৃত চাইথোয়াই প্রু মার্মার ছেলে উলাথোয়াই মার্মাকে (৩২) আটক করা হয়।

আটকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে চোলাই মদগুলো পাচার করছিল বলে পুলিশ দাবি করেছে। বুধবার (৩০ অক্টোবর) আটককৃত দু জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক পাচার আইনে (১০/১৯) মামলা রুজু করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেন- মাদক বিরোধী নিয়মিত অভিযানের অংশ হিসেবে চোলাই মদসহ ২জনকে গ্রেফতার করা হয়েছে। মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত আছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গ্রেফতার, চোলাই মদ, মাদক পাচারকারী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − 2 =

আরও পড়ুন