রাঙামাটিতে স্কুল শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় প্রধান শিক্ষকের যাবজ্জীবন

fec-image

রাঙামাটিতে এক স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে স্কুলের প্রধান শিক্ষক মো. আব্দুর রহিম নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড এবং অতিরিক্ত ১০ লাখ টাকা জরিমানা এবং অনাদায়ে আরও তিন বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছে বিজ্ঞ আদালত।

মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে রাঙামাটি জেলা ও দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এ.ই.এম. ইসমাইল হোসেনের আদালত এ রায় প্রদান করেন।

মামলার নথি সূত্রে জানা যায়, ৫ অক্টোবর ২০২০ সালে রাঙামাটির লংগদু উপজেলার করল্যাছড়ি আর.এস. উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুর রহিম (৪৬) এর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে লংগদু থানায় মামলা রুজু করেন ভিকটিমের মা। আদালতে অভিযোগ দাখিল করা হয় ২০২১ সালের ২৮ অক্টোবর। অপরাধ আমলে নেওয়া হয় ২০২২ সালের ৩ জানুয়ারি এবং অভিযোগ গঠন করা হয় ২০২২ সালের ১০ জানুয়ারি।

আসামি পক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট মোখতার আহমেদ এবং অ্যাডভোকেট শহীদুল ইসলাম এবং রাষ্ট্র পক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট রফিকুল ইসলাম বিজ্ঞ পি.পি এবং বিজ্ঞ বিশেষ পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট সাইফুল ইসলাম অভি।

উল্লেখ্য, ২০২০ সালের ২৫ সেপ্টেম্বর সকালে লংগদু উপজেলার আটারকছড়া ইউনিয়নের করল্যাছড়ি আর.এস. উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুর রহিম স্কুলের ছাত্রাবাসের ভিতর তার ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ধর্ষণ, প্রধান শিক্ষক, যাবজ্জীবন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন