রাঙ্গামাটিতে পিসিআর ল্যাব ও আইসিইউ স্থাপনের দাবি জানিয়েছেন দীপংকর

fec-image

রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পিসিআর ল্যাব, আইসিইউ ও কিডনী ডায়ালোসিস করার যন্ত্র স্থাপনের জোর দাবি জানিয়েছেন রাঙ্গামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার

শুক্রবার (২৯ মে) সকালে রাঙ্গামাটি জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আয়োজিত করোনাভাইরাস ব্যবস্থাপনা, ত্রাণ কার্যক্রম পরিচালনা এবং জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি তত্ত্বাবধান ও পরিবীক্ষণ সংক্রান্ত সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দীপংকর তালুকদার বলেন, রাঙ্গামাটির সকল উপজেলার দুর্গম এলাকাগুলো ত্রাণ সহায়তায় প্রদান করা হয়েছে। এই ত্রাণ সহায়তা আগামী দিনগুলোতেও অব্যাহত থাকবে।

সভায় বাংলাদেশ অনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান (সচিব) পবন চৌধুরী বলেন, পিসিআর মেশিন স্থাপনের বিষয়ে রাঙ্গামাটির মানুষের যে দাবি তা সরকার অবশ্যই পূরণ করবে। সরকার অবশ্যই জনগণের পাশে আছে, শুধু চাইতে জানতে হবে।

ভেন্টিলেটর মেশিন স্থাপনের বিষয়ে তিনি বলেন, ভেন্টিলেটর মেশিন স্থাপনের ব্যবস্থা থাকলে তিনি ব্যক্তিগতভাবে তা ব্যবস্থা করে দিবেন বলে আশ্বাস দেন।

এসময় সভায় উপস্থিত ছিলেন,রাঙ্গামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ, রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা, ডিজিএফআই’র কর্নেল জিএস মোঃ ইমরান ইবনে এ রউফ, রাঙ্গামাটি জোন কমান্ডার লে. কর্নেল রফিকুল ইসলাম, রাঙ্গামাটি জেলা পুলিশ সুপার মো, আলমগীর কবির, রাঙামাটি সিভিল সার্জন ডা. বিপাশ খীসা, রাঙ্গামাটি পৌর মেয়র মো. আকবর হোসেন চৌধুরী, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাজী মো. মুছা মাতব্বরসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা ও প্রতিনিধিগণ ।

সভা শেষে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের জন্য ১০০ পিস এন ৯৫ মাস্ক বিতরণ করেন বাংলাদেশ অনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান (সচিব) পবন চৌধুরী।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, ভেন্টিলেটর, রাঙ্গামাটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − nine =

আরও পড়ুন