“সরকারি নীতিমালা অনুসরণ করে পরিষদের সরকারি কর্মচারী-কর্মকর্তাদের সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার আহ্বান জানান”
দায়িত্ব গ্রহণ করলেন

রাঙ্গামাটি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রোমান

উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান, পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান

 

আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করলেন রাঙামাটি সদর উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান, পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান।

মঙ্গলবার ( ১৪ মে) বিকেলে সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে নির্বাচিত চেয়ারম্যান, পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান নিজ নিজ দায়িত্ব বুঝে নেন।

নবনির্বাচিত চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমান, পুরুষ ভাইস চেয়ারম্যান দুর্গেশর চাকমা এবং মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম আনুষ্ঠনিকভাবে দায়িত্ব গ্রহণ করেছেন।

উপজেলার সকল কর্মকর্তাদের নিয়ে সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবীর সোহাগ এর সভাপতিত্বে প্রথমবারের মত মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। এসময় সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের নেতবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় সদর উপজেলার বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা করা হয়।

পরে বর্তমান পরিষদের চেয়ারম্যান অরুন কান্তি চাকমাকে বিদায় ও চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যানদের বরণ করে, আনুষ্ঠানিক দায়িত্ব বুঝিয়ে দেন উপজেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবীর সোহাগ।

দায়িত্ব গ্রহণের সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমান বলেন, রাঙ্গামাটি সদর উপজেলা পরিষদের সরকারি ভূমি যারা দখল করে বসবাস করছেন, তাদের স্বেচ্ছায় চলে যাওয়ার জন্য অনুরোধ করেন। সরকারি নীতিমালা অনুসরণ করে পরিষদের সরকারি কর্মচারী-কর্মকর্তাদের সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার আহ্বান জানান।

তিনি বলেন, সাধারণ জনগণ সেবা নিতে এসে হয়রানি না হয়, সাধারণ জনগণ কোন ভাবেই যাতে সেবা থেকে বঞ্চিত না হয়, সেই দিকে খেয়াল রাখার জন্য কর্মকর্তাদের প্রতি অনুরোধ জানান এবং জনগণের প্রকৃত সেবা নিশ্চিত করে রাঙ্গামাটি সদর উপজেলাবাসীকে দেশের একটি অন্যতম মডেলে উপজেলা পরিষদ হিসেবে গড়ে তোলা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + 13 =

আরও পড়ুন