রাজস্থলীতে নবাগত জোন কমান্ডার ও বিদায়ী জোন কমান্ডারের সংবর্ধনা

fec-image

রাঙ্গামাটি জেলার কাপ্তাই ডেয়ারিং টাইগার্স ২৩ ইষ্ট বেঙ্গলের জোন কমান্ডার লেঃ কর্নেল তোহিদুজামান বি এস পি,পি এস, সি, বলেন, দীর্ঘ দুইবছর সাতমাস সুনামের সাথে কাপ্তাই জোনের জোন কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করে আসছি। বর্তমান বৈশ্বিক করোনা মোকাবেলায় জোন কর্তৃপক্ষ অসাধারণ ভুমিকা রেখেছে। যে কোন সময় রাজস্থলী, কাপ্তাই বাঙ্গালহালিয়া ও পানছড়ি এলাকায় সেনা টহল প্রতিনিয়ত অব্যাহত রেখেছি। যাতে করোনায় কোন ব্যক্তি আক্রান্ত হয়ে মৃত্যুবরণ না করে।

তিনি বলেন, আমরা সততা সর্বশ্রেষ্ট জাতি হিসেবে পরিচিত লাভ করেছি। সেনাবাহিনী পাহাড়ের সবার সাথে ভ্রাত্বিত্বভোদ রেখে সমান তালে এগিয়ে এসেছে। দায়িত্ব চলাকালিন এ এলাকার মানুষের আর্তসামাজিক উন্নয়ন,, বিনা মুল্যে চিকিৎসা সেবা, শান্তি বজায়ের উদ্যাশে চিত্র বিনোদন ফুটবল টুূর্নামেন্ট আয়োজন করা, করোনা মহামারি প্রার্দুভাবে কর্মহীন মানুষের মাঝে খাদ্য শষ্য বিতরনসহ বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ডে পারর্দশী।

তিনি বলেন, ফলে এ এলাকার সকল সম্প্রদায়ায়ের জনসাধারন আমাকে সর্বাথক ভাবে সার্বিক সহযোগিতা করে আসছিলেন,, এ ধরনের কর্মকান্ড অব্যাহত থাকে সে প্রত্যাশা করি।

রবিবার (২০ সেপ্টম্বর) দুপুরে রাজস্থলী সাবজোন কর্তৃক আয়োজিত নবাগত জোন কমান্ডার ও বিদায়ী জোন কমান্ডারের সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী জোন কমান্ডার লেঃ কর্ণেল তোহিদুজামান বি,এস পি, পি এস সি উল্ল্যেখিত কথা গুলো বলেন।

পরে নবাগত জোন কমান্ডার লেঃ কর্ণেল, মিজানুল হক পি, এস, সি, বলেন, আমি সবেমাত্র যোগদান করেছি, আমি আপনাদের সকলের সহযোগিতা কামনা করি।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা, মেজর মন্জুর, ক্যাপ্টেন মুশফিক সিনিয়র ওয়ারেন্ড অফিসার মুখলেসুর রহমান, থানা অফিসার ইনচার্জ মফজল  আহামদ খান, ও সি তদন্ত সৈয়দ ওমর, থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পুচিংমং মারমা, রাজস্থলী প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক আজগর আলী খান প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জোন কমান্ডার, রাঙ্গামাটি, সেনা টহল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 − 4 =

আরও পড়ুন