রামগড়ে দুর্গম পল্লীর দরিদ্রদের ঘরে ত্রাণ পৌঁছে দিলেন সিন্ধুকছড়ি জোন কমান্ডার

fec-image

কাঁধে খাদ্য সামগ্রীর বস্তা নিয়ে বন জঙ্গল ঘেরা পাহাড়ি পথ পাড়ি দিয়ে রামগড়ের দুর্গম পল্লীর অসহায় মানুষের ঘরে ত্রাণ পৌঁছে দিলো সেনাবাহিনী।

বুধবার (৩ জুন) গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্ধুকছড়ির জোন কমান্ডার লে. কর্নেল কাজী মোহাম্মদ কাউসার জাহান, পিএসসি, জি এর নেতৃত্বে সেনাবাহিনী এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

রামগড় উপজেলার পাতাছড়া ইউনিয়নের নিউ তৈচাকমাপাড়ার ক্ষুদ্র নৃ গোষ্ঠীর গ্রামবাসী এবং রামগড় সদর ইউনিয়নের নুরপুরে অসহায় বাঙ্গালী পরিবারদের মাঝে সেনাবাহিনী এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

সিন্ধুকছড়ি জোনের সেনাবাহিনী ও ২৪ পদাতিক ডিভিশনের জিওসি’র পক্ষ থেকে চাল, ডাল, আটা, তেল, আলু, লবণ, পেঁয়াজ, চিনি ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরণ করা হয় বলে জানান জোন কমান্ডার লে. কর্নেল কাজী মোহাম্মদ কাউসার জাহান।

খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হতে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে চলার জন্য গ্রামবাসীদের পরামর্শ দেন।

খাদ্য সামগ্রী বিতরণকালে গুইমারার সাব জোন কমান্ডার মেজর জুনায়েদ বিন কবির জি, লেফটেন্যান্ট রাইয়ান, রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মাদ শামসুজ্জামানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জোন কমান্ডার, দুর্গম, রামগড়ে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন