আলীকদমে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন জোন কমান্ডার

fec-image

বান্দরবানের আলীকদমে বিভিন্ন এলাকায় পূজা মন্ডপ পরিদর্শন করেছেন আলীকদম সেনাজোনের (৩১ বীর) জোন কমান্ডার লে. কর্নেল মো. সাব্বির হাসান পিএসসি।

রবিবার (২২ অক্টোবর) রাত ৮টায় আলীকদম কেন্দ্রীয় হরি মন্দির, নয়াপাড়া ইউনিয়নের বনিক পাড়া হরি মন্দির, রনজিত মহাজন পাড়া লোকনাথ মন্দিরে আয়োজিত পূজা মন্ডপ পরিদর্শন করেন।

এসময় আলীকদম সেনা জোনের উপ-অধিনায়ক মেজর মো. শওকাতুল মোনায়েম এবং আলীকদম উপজেলা নির্বাহী অফিসার জাবের মো. সোয়াইব উপস্থিত ছিলেন।

জোন কমান্ডার সাব্বির হাসান পিএসসি পূজা মন্ডপ পরিদর্শনের সময় সকলের সাথে শুভেচ্ছা বিনিময় ও পূজা মন্ডপ পরিচালনা কমিটির নিকট শুভেচ্ছা উপহার হিসেবে মিষ্টি বিতরণ করেন।

বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য এলাকার শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারাকে অব্যহত রাখার জন্য প্রতিনিয়ত নিরলসভাবে কাজ করে যাচ্ছে। অপারেশন উত্তোরণের উদ্দেশ্য বাস্তবায়নের জন্য বাংলাদেশ সেনাবাহিনীর সদর দপ্তর পদাতিক ডিভিশনের বিভিন্ন রিজিয়নের অধীনে থেকে জনসমূহ তাদের দায়িত্বপূর্ণ এলাকার সার্বিক উন্নয়নের জন্য বেসামরিক প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে সমন্বয় করে কাজ করে যাচ্ছে।

আলীকদম সেনাজোনের আওতাধীন এলাকায় মুসলমান, বাঙালি ও পাহাড়ি ছাড়াও সনাতন ধর্মালম্বী হিন্দু বৌদ্ধ ও বিভিন্ন ক্ষুদ্র নৃতাত্বিক জনগোষ্ঠী বসবাস করে। সাধারণ জনগণের মধ্যে অসাম্প্রদায়িক মনোভাব তৈরিতে আলীকদম সেনা জোন সর্বদাই সচেষ্ট থাকে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আলীকদম, জোন কমান্ডার, পূজা মন্ডপ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন