রাজস্থলীতে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে প্রশাসন

fec-image

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে আজ থেকে সারাদেশসহ রাঙামাটি জেলার রাজস্থলীতে পালিত হচ্ছে সীমিত পরিসরে লকডাউন’। উপজেলার বিভিন্ন এলাকা, বাঙালহালিয়াসহ বিচ্ছিন্ন করে টহলের মধ্যে দিয়ে এটি কার্যকরে পুলিশ তৎপর রয়েছে।

তবে এই লকডাউনেও ঘরের বাইরে কিছুটা মানুষকে বের হতে দেখা গেছে। সোমবার (২৮ জুন) উপজেলার হ্নারা মুখ, আমছড়া পাড়া, বাজার এলাকা বাঙালহালিয়া বাজার যাত্রী চাউনি সংলগ্ন সেনা ক্যাম্প পাশাপাশি ঘুরে দেখা যায় পুলিশ কড়া নজদারী ও টহল চলছে রাস্তায়। বাঙালহালিয়া সেনাক্যাম্প ও রাজস্থলী সেনাক্যাম্প চেকপোস্টে গাড়ি থামিয়ে যাত্রীদের পরিচয় এবং রাস্তায় বের হওয়ার কারণ জিজ্ঞেস করা হচ্ছে। জরুরী সেবার জন্য যারা বের হয়েছেন তাদের চেকপোস্ট পার হবার অনুমতি দেওয়া হচ্ছে। তবে অযথা বের হবার কারণে অনেককেই ফিরিয়ে দেয়া হয়েছে।

এই দিকে সীমিত পরিসরে লকডাউনের কারণে চট্রগ্রাম, চন্দ্রঘোনা, রাঙ্গামাটি যানচলাচল বন্ধ রয়েছে। এমনকি টিকেট কাউন্টার গুলো তালাবদ্ধ দেখা যায়।

 লকডাউন কার্যকর করতে রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক ও থানা অফিসার ইনচার্জ (ওসি) মফজল আহমদ খান জানান, করোনা সংক্রামণ ঠেকাতে সরকারের নির্দেশনুযায়ী আমরা উপজেলার বিভিন্ন পয়েন্ট অবস্থান করছি। বিভিন্ন অলিগলিতে চলছে টহল। জনসাধারণ যাতে প্রয়োজনে বের হতে না পারে সেই কঠোর নজরদারী রাখছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × two =

আরও পড়ুন