রাজস্থলীতে আমদানি নিষিদ্ধ ২৯ বস্তা ভারতীয় চিনিসহ ৩ চোরাকারবারি আটক

fec-image

রাঙ্গামাটি জেলার রাজস্থলী বাজারে আমদানি নিষিদ্ধ ২৯ বস্তা ভারতীয় চিনি বোঝাই একটি পিকআপ গাড়িসহ ৩ চোরাচালানীকে আটক করেছে রাজস্থলীর থানা পুলিশ।

সোমবার (১৮ মার্চ) রাতে রাজস্থলী থানা পুলিশের একটি চৌকস টিম বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার রাজস্থলী বাজার থেকে অবৈধভাবে শুল্ক ফাঁকি দিয়ে চোরাই পথে আনা ২৯ বস্তা আমদানি নিষিদ্ধ ভারতীয় চিনিসহ ১টি পিকআপ গাড়ি জব্দসহ ৩ চোরাকারবারি কে আটক করে।

আটককৃত চোরাচালানীরা হলেন, বিলাইছড়ি উপজেলার আমকাটা ছড়া ৬ নং ওয়ার্ডের দুলাল চন্দ্রের ছেলে জয়ন্ত তনচংগ্যা (২৬) একই এলাকার লগ্ন চাকমার ছেলে অমরবাবু চাকমা, অপর আসামি বিলাইছড়ি উপজেলার সুধীর তনচংগ্যার ছেলে লক্ষীজয় তনচংগ্যা,(১৬)।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার (১৮ মার্চ) রাত নয় টার দিকে রাজস্থলী থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেনের দিকনির্দেশনায় এসআই আলী হোসেনে ও এস আই লক্ষীপদ ঘোষের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ পুলিশের এই বিশেষ অভিযান পরিচালনা করা হয়।এসময় চোরাই পথে আনা আমদানি নিষিদ্ধ ২৯ বস্তা (১৪৫০ কেজি) ভারতীয় চিনি বহনকারী সাদা রঙের টয়োটা ১টি পিকআপ যার পিছনে ষ্টিকারে কুমিল্লা লট নং ৩৫ লেখা জব্দসহ ৩ জন চোরাকারবারি আটক করা হয়। জব্দকৃত চিনির বাজার মূল্য (২,০৩,০০০) দুই লক্ষ ৩ হাজার টাকা।

রাজস্থলী থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন বলেন, গ্রেপ্তারকৃত চোরাকারবারিদের বিরুদ্ধে মামলা দায়েরের পর মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন