রাজস্থলী উপজেলা ছাত্রলীগ নেতা নিখোঁজ

fec-image

রাঙামাটি রাজস্থলী উপজেলায় মোহাম্মদ সালাউদ্দিন নামে এক যুবক নিখোঁজ হয়েছে। রবিবার (৪ ডিসেম্বর) এ নিখোঁজের ঘটনা ঘটে।

নিখোঁজ মোহাম্মদ সালাউদ্দিন উপজেলার ৩নং বাঙালহালিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের শফিপুর শিবির এলাকার বাসিন্দা মৃত সাবেক মেম্বার মজিবুর রহমানের ছেলে এবং রাজস্থলী উপজেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্বরত আছেন।

সালাউদ্দিনের বড় ভাই শফিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আল আমিন জানান, গত রবিবার (৪ ডিসেম্বর) আনুমানিক সকাল ১০টার দিকে তার বন্ধু মোক্তার হোসেনের সাথে উপজেলার দিকে আসার পর কোথায় গেছে আর জানা যায়নি। সালাউদ্দিন সন্ধ্যায় বাড়িতে না আসাতে এশারের নামাজের পর তাকে ফোন দিলে মোবাইল ফোন বন্ধ পান। সারারাত চেষ্টার করেও মোবাইল সংযোগ পাওয়া যায়নি। রাজস্থলী উপজেলার আমতলি, মুবাছড়ি, নাড়াইছড়ি, বান্দরবান ইসলামপুর, রাজভিলাসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে সালাউদ্দিনের কোনো সন্ধান পাওয়া যায়নি।

অনেক খোঁজাখুঁজির পর নিখোঁজ সালাউদ্দিনকে না পেয়ে তার বড় ভাই বাদী হয়ে গত ৫ ডিসেম্বর সোমবার রাত ১০টায় রাজস্থলী থানায় একটি নিখোঁজ হওয়ার সাধারণ ডায়েরি করেন।

এ দিকে ৩নং বাঙালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আদোমং মারমা জানান, মজিবুর রহমানের ছেলে সালাউদ্দিনকে উদ্ধারের চেষ্টায় চন্দ্রঘোনা থানা ও রাজস্থলী থানাসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরে খবর এবং তার বিষয়ে তথ্য দেওয়া হয়েছে। প্রশাসন উদ্ধার চেষ্টায় চালিয়ে যাচ্ছেন বলে আমাদেরকে আশ্বাস দিয়েছেন।

রাজস্থলী থানা অফিসার ইনচার্জ জাকির হোসেন জানান, শফিপুর এলাকার সালাউদ্দিন নামক এক যুবকের নিখোঁজ ডায়েরি থানায় করা হয়েছে ।তাকে উদ্ধারের চেষ্টায় প্রশাসন কাজ চালিয়ে যাচ্ছেন বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন