রামগড়ে গোধূলি রেঁস্তোরার উদ্বোধন

fec-image

খাগড়াছড়ির রামগড়ে জাঁকজমক আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধন করা হয়েছে গোধূলি রেঁস্তোরা। পর্যটক ও ভোজনবিলাসীদের বিনোদনের পাশাপাশি রুচিসম্মত খাবারের সুবিধা দিতেই স্থানীয় দুই তরুণ উদ্যোক্তা উপজেলা পরিষদ এলাকায় লেকপার্কে মনোরম পরিবেশে গোধূলি রেঁস্তোরা প্রতিষ্ঠা করেন। ঝুলন্ত সেতুর পাশে লেকের কূলঘেঁষে রেঁস্তোরাটির অবস্থান।

শনিবার (২৩ অক্টোবর) রাতে উপজেলা পরিষদ সংলগ্ন রেঁস্তোরাটি আনুষ্ঠানিকভাবে ফিতা ও কেক কেটে উদ্বোধন করেন রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কর্বারী।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত ) উম্মে হাবিবা মজুমদার, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, রামগড় পৌরসভার নবনির্বাচিত মেয়র রফিকুল আলম কামাল , উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম আলমগীর, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ সামসুজ্জামান, ওসি (তদন্ত) রাজিব কর প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী বলেন, পর্যটন সম্ভাবনাময় রামগড়ে এ ধরনের একটি আধুনিক ও রুচিসম্মত রেঁস্তোরা সময়ের দাবি ছিল । শিক্ষিত দুই তরুণ উদ্যোক্তা এমন সুন্দর একটি পরিকল্পনা নিয়ে যে আজ বাস্তবে রুপ দিয়েছেন, এটা অত্যন্ত প্রশংসনীয়। গোধূলি রেস্তোরাঁটি রামগড়ে ভ্রমন পিপাসু, পর্যটকদের আকর্ষণ করবে।

গোধূলির অন্যতম উদোক্তা রুবেল বড়ুয়া বলেন, দূরদূরান্ত হতে এখানে ঘুরতে আসা পর্যটক ও ভ্রমণ বিলাসীদের বিনোদনের পাশাপাশি মানসন্মত ও রুচিশীল খাবারের সুবিধার জন্যই তাদের এ উদ্যোগ। তিনি আরও বলেন, গোধূলি রামগড়ে পর্যটন শিল্প প্রসারে ভুমিকা রাখবে। তিনি এ ব্যাপারে সর্বস্তরের সহযোগিতা কামনা করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + four =

আরও পড়ুন