রামুতে প্রতিপক্ষের দা এর কোপে বৃদ্ধা আহত

fec-image

রামুতে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের দা এর কোপে গুরতর আহত হয়েছেন বৃদ্ধা। বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকাল ১০টায় রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের মধ্যম মেরংলোয়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে। আহত ছমুদা বেগম (৬০) ওই এলাকার মোক্তার আহমদের স্ত্রী। হামলা চলাকালে ভুক্তভোগীর পরিবার ৯৯৯ এ কল করলে রামু থানায় পুলিশ ঘটনাস্থলে যান।

আহত ছমুদা বেগমের ছেলে আবু তাহের জানিয়েছেন-জমি নিয়ে বিরোধের জের ধরে একই এলাকার মমতাজ আহমদের ছেলে কুতুব উদ্দিন ও নেজাম উদ্দিনের নেতৃত্বে একদল ভাড়াটে লোকজন ছমুদা বেগমের বসত ভিটায় দা, লাঠি-সোটা নিয়ে প্রবেশ করে হামলা ও ভাংচুর শুরু করে। এসময় হামলাকারিরা বসত ভিটায় রোপন করা বিভিন্ন প্রজাতির ফলদ ও বনজ গাছ কেটে দেয়। বাঁধা দিতে গেলে হামলাকারিরা দা দিয়ে ছমুদা বেগমের মাথায় কোপ দেয়। মূমূর্ষু অবস্থায় ছমুদা বেগমকে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। পরে হামলাকারিরা ছমুদা খাতুনের মেয়ে ও পুত্রবধুর শ্লীলতাহানি এবং বসত বাড়ি ও ঘেরা-বেড়া ভাংচুর করে। এতে ছমুদা বেগমের পরিবারের লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এ ঘটনায় আহত ছমুদা বেগম বাদি হয়ে বৃহস্পতিবার বিকালে রামু থানায় লিখিত এজাহার দিয়েছেন। এ ব্যাপারে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন- রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম আজমিরুজ্জামান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + 20 =

আরও পড়ুন