রামু মিলিটারী পুলিশের হাতে ২৫ হাজার ইয়াবা ও সিএনজিসহ দুই পাচারকারী আটক

fec-image

পৃথকভাবে ২০ হাজার পিস ইয়াবাসহ মো. রফিক (২৭) ও ৫ হাজার পিস ইয়াবাসহ মো. সাহিদ (২০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে রামু সেনানিবাসের মিলিটারী পুলিশ।

সোমবার (২৯ জুন) মাদক ব্যবসায়ীগণ সিএনজি যোগে মরিচ্যা হতে রামু যাওয়ার পথে রামু সেনানিবাসের এসএসডি এমপি গেইট অতিক্রমকালে কর্তব্যরত মিলিটারী পুলিশ তল্লাশি চালিয়ে ওই দুই ব্যক্তি থেকে ইয়াবা উদ্ধার করে এবং তাদের আটক করে।

সেনানিবাস সূত্রে জানা যায় যে, রামু- মরিচ্যা রোডে গমনাগমনকারী প্রতিটি যানবাহন সেনাবানিবাস সংলগ্ন এলাকা অতিক্রম করার সময় দুইটি চেকপোস্টে কর্তব্যরত মিলিটারী পুলিশ নিয়মিতভাবে তল্লাশি করে থাকে।

এরই ধারাবাহিকতায় সকাল ৮টায় এবং সাড়ে ১১টায় পৃথক দুটি তল্লাশিতে মরিচ্যা হতে রামুগামী সিএনজির ড্রাইভার মোঃ রফিক ও মো. সহিদকে জিজ্ঞাসাবাদ করে।

এসময় তাদের গতিবিধি সন্দেহজনক থাকায় মিলিটারী পুলিশ সদস্যরা সিএনজি তল্লাশি করে সন্দেহজনক প্যাকেট উদ্ধার করে। পরবর্তীতে প্যাকেটগুলো থেকে উল্লেখিত সংখ্যক ইয়াবা পাওয়া যায়।

আসামি মো. রফিক বান্দরবান জেলার কালঘাটা গ্রামের মৃত নুর মোহাম্মদের পুত্র এবং সাহিদ কক্সবাজার জেলার উখিয়া থানার মুহুরীপাড়া গ্রামের মোঃ রফিক উদ্দিন এর সন্তান।

তারা উভয়ে দীর্ঘদিন যাবৎ মাদক চোরাচালানের সাথে সম্পৃক্ত বলে জানা গেছে । প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর মিলিটারী পুলিশ কর্তৃক আসামীদ্বয়, সিএনজি ও ইয়াবাসহ র‍্যাব -১৫ এর নিকট হস্তান্তর করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, রামু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × four =

আরও পড়ুন