রোয়াংছড়িতে দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলেন মংটিংওয়াই মারমা

fec-image

বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি মংটিংওয়াই মারমা ব্যক্তিগত উদ্যোগে ও নিজ অর্থায়নে প্রথমবারে মত ইফতাসামগ্রী বিতরণ করেন।

রোববার  (৩ মে ২০২০) বিকালে রোয়াংছড়ি বাজার এলাকার বসবাসরত  দুস্থ ও কর্মহীন মুসলিম পরিবারের মাঝে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছে। পাশাপাশি গরীব ও কর্মহীন পরিবারদের সেচ্ছাই খাদ্যসামগ্রী ক্রয় করে নিজ হাতে বিতরণ করেন।

শুধু তাই নয়, এ করোনার প্রাদুর্ভাব থেকে প্রতিরোধের লক্ষে রোয়াংছড়ি উপজেলার বিভিন্ন দুর্গম এলাকায় গিয়ে যানবাহন সহ রাস্তার পাশে বসতঘরকে ব্লেসিং পাউডার দিয়ে স্প্রে করে দেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি মংটিংওয়াই মারমা বিশ্বব্যাপী বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রার্দুভাবের কারণে দেশের সরকারিভাবে মহামারী ও ঝুঁকিপূর্ণ ঘোষণার পর থেকে সরকারি ও বেসরকারি কাজে মংটিংওয়াই মারমার সমাজ সেবার কাজে স্বেচ্ছাসেবক হিসেবে নিজেকে আত্মনিয়োগ করেছেন।

এসময় সার্বিকভাবে সহযোগিতা প্রদান করেন উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি অংসিংউ মারমা ও ছাত্রলীগ নেতা থুইথুইনু মারমা সহ আরও অনেকে। ইফতার সামগ্রী বিতরণের সময় মংটিংওয়াই মারমা বলেন আমি একজন গরীবের ছেলে। তারপরও সামর্থনুযায়ী দুঃসময়ে দুস্থ ও কর্মহীন মানুষের পাশে থাকার চেষ্টা করছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন