খাদ্য সহায়তা নিয়ে রঞ্জু বেগমের বাড়িতে মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান

fec-image

করোনা ভাইরাসের (কোবিড-১৯) সাথে যুদ্ধ করছে দেশের মানুষ। করোনার সংক্রমন ঠেকাতে দেশব্যাপী চলছে সাধারণ ছুটি আর লকডাউন। আর এ পরিস্থিতিতে কর্মহীন হয়ে চরম বিপাকে হাসফাঁস অবস্থা পাহাড়ের খেটে খাওয়া প্রান্তিক জনগোষ্ঠীর মানুষ।

মাটিরাঙ্গার গাজিনগরে বিজিবির গুলিতে স্বামীসহ দুই ছেলেকে হারিয়েছেন রঞ্জু বেগম। এখনো শোক কাটিয়ে উঠতে পারেননি। শোকের মাতম বইছে বিজিবির গুলিতে নিহত সাহাব মিয়ার ইছাছড়ার বাড়িতে। দুই বিধবা পুত্রবধুকে নিয়ে খেয়ে না খেয়েই দিন কাটছে তাদের।

এমন খবরে রোববার (৩ মে) বিকালে প্রধানমন্ত্রীর দেয়া খাদ্য সহায়তা নিয়ে নিহত সাহাব মিয়ার বাড়িতে হাজির হলেন মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম। এসময় তার সাথে ছিলেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান ও মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মো. এমরান হোসেন।

মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম খাদ্য সামগ্রী নিয়ে এসেছেন শুনেই কান্নায় ভেঙে পড়েন রঞ্জু বেগম। বলেন আমাদের কি হবে..? আমরা খেয়ে না খেয়ে বেঁচে আছি। আমাদের খবর কেউ রাখেনা।

এসময় বিধবা রঞ্জু বেগমকে সান্তনা দিয়ে মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সব অসহায় মানুষের বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হবে। আপনাদের যেকোন প্রয়োজন আমাদের জানাবেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উপজেলা, চেয়ারম্যান, মাটিরাঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন