লংগদুতে স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ অভিযান উদ্বোধন

fec-image

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী রাঙামাটির লংগদু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বৃক্ষরোপণ অভিযান ২০২০ উদ্বোধন করা হয়েছে।

রবিবার(২১ জুন), লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক সরকার প্রধান অতিথি হিসেবে উপজেলা সদরে রেস্ট হাউজ প্রাঙ্গনে আম, জাম্বুরা, মাল্টা ও আমড়া জাতের ৪টি ফলজ গাছের চারা লাগিয়ে বৃক্ষরোপণ অভিযান উদ্বোধন করেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি এফ,এম অহিদুর রহমান সাগর, সাবেক সাংগঠনিক সম্পাদক, মো. মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. সাদেক হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আনিছ, সাংগঠনিক সম্পাদক মো. নজরুল ইসলাম, লংগদু ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. আওয়াল, সাধারণ সম্পাদক মো. বাবুল, মাইনীমুখ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন সহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীগন উপস্থিত ছিলেন।

সংগঠনের সভাপতি মো. সাদেক হোসেন জানান, গাছ লাগাও বাঁচাও দেশ, শেখ হাসিনার নির্দেশ’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে এবং স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী দেশের পরিবেশ রক্ষায় সারা দেশের ন্যায় বৃক্ষরোপণ অভিযান অংশ হিসেবে লংগদু উপজেলার সাত ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দুই হাজার ফলজ ও বনজ বৃক্ষের চারা রোপণ করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, বৃক্ষরোপণ, স্বেচ্ছাসেবক লীগ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন