লক্ষীছড়িতে সেনাবাহিনীর উদ্যোগে লুঙ্গী কারখানার উদ্বোধন

fec-image

শান্তি-সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্পের অধীনে স্থানীয় জনগণের আর্থ সামাজিক উন্নয়নে বাংলাদেশ সেনাবাহিনীর লক্ষীছড়ি জোন নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

এ ধারাবাহিকতায় গুইমারা রিজিয়ন এবং বিদ্যানন্দ ফাউন্ডেশন এর প্রত্যক্ষ পৃষ্ঠপোষকতায় এবং লক্ষ্মীছড়ি জোনের উদ্যোগে লক্ষীছড়ি এলাকায় একটি লুঙ্গী কারখানা স্থাপন করা হয়েছে।

ওই লুঙ্গী কারখানাটি লক্ষীছড়ি জোনের দায়িত্বপূর্ণ এলাকার অনগ্রসর জনগণের আর্থ–সামাজিক উন্নয়ন ও সাম্যতা অর্জনের মাধ্যমে কর্মসংস্থানের সৃষ্টি করবে বলে আশা করা যাচ্ছে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) লুঙ্গী কারখানাটি উদ্বোধন করেন ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, জি, কমান্ডার, গুইমারা রিজিয়ন

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন লক্ষ্মীছড়ি জোনের জোন কমান্ডার লে. কর্নেল মো. রাশেদুজ্জামান রাশেদ, পিএসসি, জি ও গুইমারা রিজিয়নের আওতাধীন সকল জোন কমান্ডার এবং অন্যান্য সামরিক কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ।

দুর্গম পার্বত্য এলাকার অসহায় এবং গরীব মানুষের উন্নয়নে বিভিন্ন প্রজেক্টসমূহ বাস্তবায়নের লক্ষে গুইমারা রিজিয়ন ভবিষ্যতেও সর্বদা সাহায্যের হাত বাড়িয়ে দেবে বলে রিজিয়ন কমান্ডার আশাবাদ ব্যক্ত করেন। লক্ষ্মীছড়ি উপজেলার আপামর জনসাধারণ সেনাবাহিনীর এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + seven =

আরও পড়ুন