লামায় ৬০ লিটার দেশীয় চোলাই মদসহ আটক ১

fec-image

লামার আজিজনগর ইউনিয়নে অভিযান চালিয়ে ৬০ লিটার দেশীয় চোলাই মদসহ আব্দুস শুক্কুর (৩১) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে আজিজনগর পুলিশ ক্যাম্পের কর্তব্যরত পুলিশ।

আটককৃত আব্দুস শুক্কুর লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়নের রুশতম পাড়ার আবুল কাশেমের ছেলে। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে আজিজনগর পোষ্ট অফিসের সামনে চেকপোস্ট বসিয়ে অভিযান চালানো হয়, অভিযান চলাকালে ৬০ লিটার দেশীয় চোলাই মদসহ আবদুস শুক্কুরকে আটক করা হয়।

আজিজনগর পুলিশ ক্যাম্প ইনর্চাজ মো. শামীম শেখ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে আজিজনগর পোষ্ট অফিসের সামনে চেকপোস্ট বসিয়ে অভিযান চালানো হয়, অভিযান চলাকালে ৬০ লিটার দেশীয় চোলাই মদসহ আব্দুস শুক্কুরকে আটক করা হয়, তাকে আটকের সুযোগ বুঝে তার দুই সহযোগী দেলোয়ার ও মিজান নামের দুই ব্যক্তি পালিয়ে যায়।

ক্যাম্প ইনচার্জ বলেন, দোলোয়ার ও মিজান কিছুদিন আগে চট্টগ্রামের লোহাগাড়ার চুনতি নামক এলাকা হতে মদসহ আটক হয়ে জেলখেটে জামিনে বের হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে লামা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং ধৃত ব্যক্তিকে লামা থানায় সোর্পদ করা হয়েছে।

লামা থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম জানায়, এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে লামা পুলিশ বদ্ধপরিকর।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve + two =

আরও পড়ুন