শেখ রাসেল দিবসে রাঙামাটিতে শিশুদের নিয়ে চিত্রাংকন প্রতিযোগিতা

fec-image

জাতির পিতার কনিষ্ঠ ছেলে শেখ রাসেল দিবস উপলক্ষ্যে রাঙামাটি পৌরসভা শিশু, কিশোর-কিশোরীদের নিয়ে চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (২১অক্টোবর) সকালে এ প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী বলেন, স্বাধীনতা বিরোধীরা ১৯৭৫ সালে স্ব-পরিবারে  বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে বাংলাদেশের ইতিহাসকে মুছে ফেলতে চেয়েছিল। শেখ রাসেল বেঁচে থাকলে হয়তো আজ তিনি  দেশের কল্যাণে কাজ করে যেতেন।

মহান স্বাধীনতা সংগ্রামের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরার পাশাপাশি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান পৌর মেয়র।
পৌরসভার কাউন্সিলর রবিমোহন চাকমার সভাপতিত্বে এবং পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো.  রেজাউল করিমের সঞ্চালনায় কাউন্সিলর বাচিং মারমা, মো. জামাল উদ্দিন, পৌরসভা নির্বাহী প্রকৌশলী আতিকুল ইসলাম, পৌরসভার কর্মকর্তা মঈনুল ইসলাম প্রমুখ বক্তৃতা করেন।

চিত্রাকংন প্রতিযোগিতায় বিভিন্ন গ্রুপের ৪৫জন প্রতিযোগী অংশ গ্রহণ করেন। প্রতিযোগিতায় বিজয়ীদের পুরুষ্কার এবং অংশগ্রহণকারীদের মাঝে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × four =

আরও পড়ুন