শোকাবহ আগস্ট উপলক্ষে নানিয়ারচরে টিসিবির পণ্য বিক্রি

fec-image

শোকাবহ আগস্টে রাঙামাটির নানিয়ারচরে টিসিবি পণ্য বিক্রি কার্যক্রম শুরু হয়েছে। উপজেলার বুড়িঘাট ১ হাজার ৮২টি পরিবারের মাঝে ন্যায্যমূল্যে টিসিবি পণ্য বিক্রয় করা হয়।

শনিবার (২০ আগস্ট) সকালে উপজেলার বুড়িঘাট বাজার ও পুর্নবাসন এলাকায় নির্বাহী অফিসার ফজলুর রহমানের সার্বিক তত্ত্বাবধায়নে টিসিবি পণ্য বিক্রয় কার্যক্রম পরিচালনা করেন, ৩নং বুড়িঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান (প্যালেল) কল্পনা চাকমা।

এসময় স্থানীয় ইউপি সদস্যগণ মো. মোস্তফা, মোহাম্মদ মিজানুর রহমানসহ সুবিধাভোগী পরিবারসমূহ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ ট্রেডিং কর্পোরেশন (টিসিবি) কর্তৃক উপজেলার ৪টি ইউনিয়নে ন্যায্যমূল্যে নিত্য পণ্য পাবে মোট ৫ হাজার ৯শ ৯৩টি পরিবার। কার্ডধারী এসব পরিবার ১ কেজি চিনি, ২ কেজি ডাল ও ২ কেজি সয়াবিন তেল পাবে ৪শ ৫ টাকায়।

উপজেলা সূত্রে জানা যায়, ১৮ আগস্ট থেকে ২৫ আগস্ট পর্যন্ত এই বিক্রয় কার্যক্রমের মাধ্যমে ১ সাবেক্ষ্যং ইউনিয়নে ১ হাজার ২শ ৩৭টি পরিবার, নানিয়ারচর সদর ইউনিয়নে ১ হাজার ৬শ ৭১টি পরিবার, বুড়িঘাট ইউনিয়নে ১ হাজার ৭শ ২৮টি ও ঘিলাছড়ি ইউনিয়নের ১ হাজার ৩শ ৫৭টি পরিবার এই টিসিবির পণ্য পাবে।

উল্লেখ্য, শোকাবহ আগস্ট ও জাতীয় শোক দিবস ২০২২ উপলক্ষে নানিয়ারচর উপজেলায় তালিকাভুক্ত অসহায় ও দরিদ্র ৫ হাজার ৯শ ৯৩টি পরিবারের মাঝে এসব টিসিবি পণ্য বিক্রয় করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + nine =

আরও পড়ুন