সাঙ্গু নদীর তীরে বান্দরবানের সাংবাদিকদের মিলনমেলা

fec-image

কুয়াশার দাপটকে হার মানিয়ে সাঙ্গু নদীর তীরে হয়ে গেলো বান্দরবানে কর্মরত সাংবাদিকদের মিলনমেলা। সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের আয়োজনে শনিবার (১১জানুয়ারী) শহরের অদূরে বালাঘাটা হর্টিকালচার সেন্টারের বিপরীতে সাঙ্গু নদীর তীরে উচ্ছ্বাস আর আনন্দে এই আয়োজন সম্পন্ন হয়।

প্রকৃতির নৈসর্গিক সৌন্দর্যে সাঙ্গু নদীর তীর ঘেষে পিকনিকের স্পটে শনিবার সকাল থেকে বান্দরবানে কর্মরত ইলেক্টট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের পদচারণায় মুখরিত হয়ে ওঠে। এসময় উপস্থিত সাংবাদিকদের মধ্যে কেউ রান্নার কাজে সহযোগিতা আবার কেউ পাহাড়ের ভাজে সৃষ্ট কৃত্রিম স্টেজে বিনোদনে মেতে উঠেন।

বেলা ১টার দিকে অনুষ্ঠানস্থলে যোগদেন পিকনিকের আয়োজক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বান্দরবান প্রেসক্লাবের সাবেক সভাপতি একেএম জাহাঙ্গীর, পার্বত্যমন্ত্রীর একান্ত সচিব ও পাহাড়বার্তার সম্পাদক সাদেক হোসেন চৌধুরী, সদর উপজেলার নারী ভাইস চেয়ারম্যান য়ই সা প্রু মার্মাসহ অন্যান্য অতিথিবৃন্দ।

এছাড়াও পিকনিক আয়োজনে উপস্থিত ছিলেন বান্দরবান প্রেসক্লাব সভাপতি মনিরুল ইসলাম মনু, সাবেক সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হক, মিলন চক্রবর্তী, দৈনিক প্রথম আলো প্রতিনিধি বুদ্ধ্যজ্যোতি চাকমা, এনটিভি ও দৈনিক যুগান্তর প্রতিনিধি আলাউদ্দিন শাহরিয়ার, সময় টিভির প্রতিনিধি এস বাসু দাশ, উজ্জল তঞ্চঙ্গ্যা, মো: ইছহাক, জহির রায়হান, শাফায়েত হোসেন, নজরুল ইসলাম টিটু, মংছানু মার্মা, কৌশিক দাশ, রাহুল বড়ুয়া ছোটন, ক্যামু অং মার্মাসহ বিভিন্ন ইলেক্সট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর জনপ্রিয় একটি গান গেয়ে শোনান এবং সাংবাদিকদের জন্য এই ধরনের আয়োজন আগামীতেও করার প্রত্যয় করেন। এছাড়াও উপস্থিত সাংবাদিকদের মধ্যে যমুনা টিভির প্রতিনিধি বাটিং মার্মা, বাংলাভিশন প্রতিনিধি আল ফয়সাল বিকাশ, রনি, নুরুল কবির নেচে গেয়ে উপস্থিত অন্যান্য সহকর্মীদের মাতিয়ে তোলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × two =

আরও পড়ুন