“সাম্প্রদায়িক দাঙ্গার চেষ্টা করলে প্রতিহত করা হবে”

fec-image

রাজস্থলী সাব জোন  অধিনায়ক মেজর মোহাম্মদ হাসান চৌধরী বলেছেন, রাঙামাটি জেলাধীন  রাজস্থলীতে  আসন্ন ইউপি নির্বাচনে বাংলাদেশ  সেনাবাহিনী পুলিশের পাশাপাশি কাজ করবে। কেউ কোন সাম্প্রদায়িক দাঙ্গার ষড়যন্ত্র করার চেষ্টা করলে আমাদের খবর দিন প্রতিহত করা হবে।

তিনি বলেন, আমরা  জানি এখানে কিছু মানুষ সম্প্রীতি নষ্ট করার পাঁয়তারা করছে তাদের প্রতিহত করতে হবে, যেভাবে হউক সন্ত্রাসীদের প্রতিহত করবো।  সকলে সতর্কতার সহিত নির্বাচনের প্রচারনা চালিয়ে যাবেন।

শুক্রবার  (২৯ অক্টোবর)  বিকাল  ৪টায় বাঙালহালিয়া ইউনিয়ন পরিষদ কার্যলায়ে  কাপ্তাই সেনা জোনের ৫৬ ইস্ট বেঙ্গল কর্তৃক  বাঙালহালিয়া সাব জোনের ব্যবস্থাপনায় উপজেলার  নির্বাচনী কর্মকর্তা  ও বাঙালহালিয়া  ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের নিয়ে  মতবিনিময়কালে তিনি  প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আগামী ২৮ নভেম্বর  ইউপি নির্বাচনে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি কাপ্তাই সেনা জোনের টিম থাকবে। সকলে শান্তিপূর্ণভাবে ভোট প্রয়োগ করতে পারবেন। এলাকায় এলাকায় সংবাদ পৌঁছায় দিন যাতে সন্ত্রাসীরা আস্তানা করতে না পারে। চাঁদাবাজি  অস্ত্রের ঝনঝনানী বন্ধ করতে হবে। যে কোন সন্ত্রাসীকে এলাকায় ঘুরতে দেখলে গোপনে আমাদের খবর দিন, আমরা তাদের এলাকা ছাড়া করবো।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা,  ক্যাপ্টেন, আহসানুল কবির, বাঙালহালিয়া ক্যাম্প কমান্ডার  লেফটেন্যান্ট মুবতাসীম মালিয়াত সৌধ, চন্দ্রঘোনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইকবাল বাহার চৌধুরী, নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং, অফিসার উৎপল বড়ুয়াসহ গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − eight =

আরও পড়ুন