হ্নীলায় যেসব প্রতিষ্ঠানকে জরিমানা করলো র‌্যাব

fec-image

টেকনাফের হ্নীলা স্টেশনের কয়েকটি ফার্মেসি ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে ৮ লাখ ৩০ হাজার টাকা জরিমানা করেছেন র‍্যাব।

১৮ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) দুপুর ১২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়। অভিযানে যেসব প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে, সেগুলো হলো হ্নীলা মাছ বাজারের পার্শ্ববর্তী প্রতিষ্ঠান ফায়সাল ফার্মেসিকে ৪ লাখ, তোফায়েল ফার্মেসিকে ১ লাখ, ইসহাক মেডিকোকে ৩০ হাজার, ল্যাব এইড প্যাথলজি সেন্টারকে ২ লাখ, হ্নীলা ডায়াগনস্টিক সেন্টারকে ১ লাখ টাকাসহ মোট ৮ লক্ষ ৩০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

অভিযান শেষে র‍্যাবের ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান জানান, হ্নীলা বাজারে কয়েকটি ফার্মেসীতে মেয়াদ উত্তীর্ণ ঔষুধ, যৌন উত্তেজিত ঔষুধ ও বৈধ কাগজ পত্র না থাকার কারণে জরিমানা করা হয়েছে। সেই সাথে দুটি ল্যাবেও বৈধ কাগজপত্র ও সার্টিফিকেট বিহীন টেকন্যাশিয়ান দিয়ে অপচিকিৎসা দেয়ার দায়ে তাদেরকেও অর্থদণ্ড দেয়া হয়েছে। এসময় কক্সবাজার ঔষুধ প্রশাসনের ইন্সপেক্টর আবুল হাসান, সিভিল সার্জেন্ট’র ডাক্তার সুনম বড়ুয়া, র‍্যাব ১৫’র টেকনাফ সিপিসি-১ এর সঙ্গীয় ফোর্সসহ ক্যাম্প কমান্ডার বিমল চন্দ্র কর্মকার উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + 8 =

আরও পড়ুন