খাগড়াছড়িতে হিল উইমেন্স ফেডারেশন কর্মীদের হামলায় ৩ বিজিবি ও ৬ পুলিশ সদস্য আহত

ববববব

নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়িতে েইউপিডিএফ সমর্থিত হিল উইমেন্স ফেডারেশন সদস্যদের হামলা আইন শৃঙ্খলা বাহিনীর ৯  সদস্য আহত হয়েছে। আহতদের মধ্যে একজন হাবিলদারসহ তিনজন বিজিবি সদস্য ও একজন ডিএসবি সদস্যসহ ৬ পুলিশ সদস্য রয়েছে।

এ ছাড়াও এ ঘটনায় ১৯ জনকে আটক করেছে নিরাপত্তা বাহিনী। আহত বিজিবি সদস্যরা হলেন, হাবিলদার হাবিবুর রহমান(৫০), সৈনিক কামরুজ্জামান(২৬), সৈনিক মো, রুবেল(২৪)।

সূত্রে জানা গেছে, বুধবার সকাল ১০টা দিকে শহরের স্বনির্ভর এলাকা থেকে ইউপিডিএফ সমর্থিত হিল উইমেন্স ফেডারেশনের কর্মীরা বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করে।  এসময় পূর্ব অনুমতি না থাকার অভিযোগে পুলিশ মিছিলে বাধা দান করলে সংগঠনের নেতাকর্মীরা তাদের উপর হামলা করে।

ববব

এসময় পুলিশ বিজিবি সহায়তা কামনা করলে বিজিবির সদস্যরা এসে যোগ দেয়। এসময় বিক্ষোভকারীরা বিজিবির সদস্যদের উপরও হামলা অব্যাহত রাখে। এতে ৩ বিজিবি ও ৬ পুলিশ সদস্য আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ২১ জনকে আটক করলেও পরে দুইজনকে ছেড়ে দিয়েছে বলে জানা গেছে।

৩২ বিজিবি অধিনায়ক হাসানুজ্জামান চৌধুরী জানান, পূর্ব কোনো কর্মসূচি বিহীন হঠাৎ বেলা দশটার দিকে স্বনির্ভর বাজারে সমাবেশ করতে চেষ্টা করে ইউপিডিএফ ও হিলউইমেন্স ফেডারেশন। এ সময় পুলিশ বাঁধা দেয়। কিন্তু পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনের বাইরে চলে গেলে বিজিবির কাছে সহযোগীতা চায়। বিজিবি পুলিশের সহযোগীতা করতে ঘটনাস্থলে পৌঁছা মাত্র সমবেত ইউপিডিএফহিল উইমেন্স ফেডারেশন কর্মীরা আক্রমন করে। এলোপাথারী ইটপাটকেল ও গুলতি ছুড়তে থাকে। এসময় ইটপাটকেল ও গুলতির আঘাতে তিনজন বিজিবি সহ পুলিশের বেশ কয়েকজন আহত হয়।

খাগড়াছড়ি সদর থানার এস আই মাসুদ রানা জানান, ঘটনাস্থলে মহিলা পুলিশের তিনজন সহ পাঁচজন পুলিশ সদস্য আহত হয়। এ ঘটনায় হিল উইমেন্স ফেডারেশনের ১৯ জনকে আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

2 Replies to “খাগড়াছড়িতে হিল উইমেন্স ফেডারেশন কর্মীদের হামলায় ৩ বিজিবি ও ৬ পুলিশ সদস্য আহত”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + 16 =

আরও পড়ুন