৮ দিনেও খোঁজ মেলেনি কুতুবদিয়ার পিংকির

fec-image

৮ দিন পেরিয়ে গেলেও খোঁজ মেলেনি নিখোঁজ কুতুবদিয়ার রুমানা আফরোজ পিংকির। বাসা থেকে বের হয়ে যাবার পর অদ্যবদি নেই কোন যোগাযোগ।

পিংকির পারিবারিক সূত্র জানায়, গত বছর ৫ মে রেজিষ্টার্ড কাবিননামা মূলে দক্ষিণ ধুরুং ধূরুংকাচা গ্রামের ফরিদুল আলমের পুত্র মো: শাহিনের সাথে পিংকির বিয়ে হয়। বিয়ের সময় কোন অর্থ দেয়ার শর্ত না থাকলেও পরে শ্বশুর পক্ষ ৩ লক্ষ টাকা দাবি করে আসছিল। পিংকির বাবা একই ইউনিয়নের আলী ফকির ডেইল গ্রামের এনামুল হক মেয়ের সুখের জন্য দেড় লক্ষ টাকা দেন। এর পরেও শাহিন বাকি টাকার জন্য চাপ দিয়ে স্ত্রীকে প্রায় এক বছর বাসায় পরিত্যক্ত করে রাখে।

পরে পিংকি আদালতে স্বামী, শ্বশুরসহ কয়েকজনের বিরুদ্ধে যৌতুকের মামলা দায়ের করেন। পিংকি তার ভাইসহ চট্টগ্রামে ডিসি রোডে ভাড়া বাসায় থাকাকালীন গত ৫ ডিসেম্বর শাহিন তার বন্ধুদের যোগসাজসে প্রতারণার মাধ্যমে মোবাইলে পিংকিকে কৌশলে বাসা থেকে বের করে নিয়ে যায়। এরপর থেকে রুমানা আফরোজ পিংকির সাথে পরিবারের কারো যোগাযোগ সম্ভব হচ্ছেনা।

পিংকির স্বামীর মোবাইল বন্ধ করে রেখেছে। উপায় না দেখে পিংকির ভাই মেহেদী হাসান গত ১১ ডিসেম্বর চকবাজার থানায় বোন নিখোঁজ হিসেবে একটি সাধারণ ডায়েরি করে। ডায়েরী নম্বর ৪৯৪।

পিংকির বাবা এনামুল হক জানান, তার মেয়ের স্বামী মো: শাহিন বন্ধুদের সহায়তায় তার মেয়েকে গুম করে রাখায় কোন যোগাযোগ করা সম্ভব হচ্ছেনা। তিনি তার মেয়ে উদ্ধারে পুলিশের সহযোগিতা চান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কুতুবদিয়া, নিখোঁজ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + 11 =

আরও পড়ুন