অচল পানছড়ি বাজার সচলে গণ্যমান্য ব্যাক্তি সাথে  ইউপিডিএফ গণতান্ত্রিকের আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

প্রসীতের ইউপিডিএফ’র বর্জনে অচল পানছড়ি বাজার সচলে করতে স্থানীয় গণ্যমান্য ব্যাক্তি বর্গের সাথে আলোচনা করেছে ইউপিডিএফ গণতান্ত্রিকের নেতৃবৃন্দ।

জনস্বার্থে এইচএসসি পরীক্ষা ও পার্বত্য চট্টগ্রামের ঐতিহ্যবাহী বৈসাবী উৎসবকে সামনে রেখে পানছড়ি বাজার বন্ধ বাজার চালু করতে অনুষ্ঠিত সভায় বক্তারা অভিযোগ করেন, ক্ষমতা অপপ্রয়োগে স্বৈরাচারী ইউপিডিএএফ (প্রসিত পন্থি) পানছড়ি বাজারটি সচল করে রেখেছে।

সভায় ইউপিডিএফএফ (প্রসিত পন্থি) হীন স্বার্থ নির্জজ্জ বেহায়াপনার কীর্তি কলাপকে রুখতে ইউপিডিএফ (গণতান্ত্রিক) বদ্ধপরিকর জানান।

সভায় জনগণের স্বার্থ এইচএসসি পরীক্ষা ও পার্বত্য চট্টগ্রামের ঐতিহ্যবাহী বৈসাবী কারণে আগামী ১৪ এপ্রিল (রবিবার) পর্যন্ত ইউপিডিএফ (গণতান্ত্রিক) এর সকল কর্মসূচি সাময়িকভাবে বন্ধ রাখবে বলে জানানো হয়। কিন্তু ইউপিডিএফ (প্রসিত পন্থি) তাদের হীনস্বার্থ হাসিল করার চেষ্ঠা করলে বা জনগণের স্বার্থ বিরোধী কার্যকলাপ থেকে বের হয়ে আসতে না চাইলে আগামী ১৪ এপ্রিলের পর ইউপিডিএফ (গণতান্ত্রিক) কঠোর থেকে কঠোরতম ব্যবস্থা গ্রহণ করতে প্রস্তুত এবং  ইউপিডিএফ (প্রসিত পন্থি)র হীনস্বার্থকে প্রতিরোধ করতে আবারও বিভিন্ন হাটবাজারসহ সকল ব্যবসা-বাণিজ্য দোকান বন্ধ করে দিতে বাধ্য হবে বলে সভা থেকে হুশিয়ারী উচ্চারণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন